September 25, 2020 9:43 pm
Breaking News
Home / Home / আ.লীগের ভাবমূর্তি বিনষ্টকারীদের ছাড় নয় : কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আ.লীগের ভাবমূর্তি বিনষ্টকারীদের ছাড় নয় : কাদের

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : আওয়ামী লীগের ভেতরে বর্ণচোরা সেজে যারা নিজেদের অর্থসম্পদ বৃদ্ধির চেষ্টা করে দলের ভাবমূর্তি বিনষ্ট করবে, তাদের ছাড় দেয়া হবে না বলে হুশিয়ার করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, দলের দুঃসময়ের পরীক্ষিত কর্মীদের পেছনে রেখে আওয়ামী লীগে আশ্রয়ী-লোভী ও ষড়যন্ত্রকারীদের দলে আর সুযোগ নেই।

সোমবার (১৩ জুলাই) সকালে রাজধানীতে নিজ সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ হুশিয়ারি উচ্চারণ করেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এ দেশের মাটি ও মানুষের সংগঠন, জনগণের বুকের গভীরে রয়েছে এর শেকড়। এই দলে এসে নাম ভাঙিয়ে অনিয়মের আশ্রয় নিয়ে কাউকে ভাগ্যবদলাতে দেয়া যাবে না।

অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির বিষয়টি তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, অন্যায়ের বিরুদ্ধে আমাদের অবস্থান অত্যন্ত কঠোর। এ বিষয়ে শেখ হাসিনা সরকার স্বপ্রণোদিত হয়ে দুর্নীতি উদ্ঘাটন করে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসছে।ক্যাসিনো বিরোধী অভিযান থেকে শুরু করে ত্রাণ কার্যক্রম, স্বাস্থ্যখাতসহ যেখানেই অনিয়ম-দুর্নীতি সেখানেই কঠোর অবস্থানে সরকার।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনার নামে সরকারের বিরুদ্ধে বিষোদগার করে রাজনৈতিক বিচ্ছিন্নতাকাল উদযাপন করছে, তারা জনগণের দুর্দশা, অসহায়ত্ব চোখে দেখে না, বিএনপি সার্কাসের হাতির মতো নেতিবাচকতার বৃত্তে ঘুরপাক খাওয়া আর চিরাচরিত মিথ্যাচারকে রাজনৈতিক কৌশল হিসেবে নিয়েছে। কিন্তু জনগণ এখন আর তাদের মিথ্যাচারে বিভ্রান্ত হয় না।

About sylhet24express

Check Also

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের কর্মসূচি ঘোষণা

নিউজ ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *