July 11, 2020 3:21 am
Breaking News
Home / বরিশাল / ঝালকাঠিতে এনজিও,র কিস্তি না দেয়ায় হত্যা চেষ্টার অভিযোগ

ঝালকাঠিতে এনজিও,র কিস্তি না দেয়ায় হত্যা চেষ্টার অভিযোগ

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : ঝালকাঠিতে করোনা ভাইরাস মহামারির মধ্যেও থেমে নেই বেসরকারি এনজিওগুলোর টাকা আদায়।কিস্তির টাকা আদায় করতে গিয়ে মজিবর রহমান(৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মিলন হাওলাদার(৩৮) ও সুমন মাঝি( ৩৬) নামের দুই এনজি কর্মীর বিরুদ্ধে।গত বৃহস্পতিবার(২৪ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে শহরের পুরাতন খেয়াঘাটে।

অভিযোগ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মিলন মোবাইল ফোনে মজিবরকে ডেকে নিয়ে করোনা মহামারির মধ্যেও জোর করে টাকা আদায়ের চেষ্টা করে। এ সময় মজিবর করোনা ভাইরাস পরিস্থিতি শিথিল হওয়ার পর টাকা দেয়ার কথা বললে তাকে এনজিও মালিক মিলন ও সঙ্গে থাকা সুমন বেধরক মারধর করে।এক পর্যায়ে তারা মজিবরকে হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে এবং গলায় চাকু দিয়ে পোচ দেয়। এতে তার রক্তক্ষরণ হয়।পরে তার গলায় থাকা ৩০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন,নগদ ২ হাজার ৫শ টাকা ও ৬ হাজার ৫শ টাকা মূল্যের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে মজিবরকে খুনের ভয় দেখিয়ে মিলন ও সুমন চলে যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী মজিবর বলেন, করোনা মহামারিতে সরকার কোন এনজিও থেকে ঋণের টাকা আদায় করতে নিষেধ করেছেন। এমন কি চাপ দিয়ে টাকা আদায় করলে ওই এনজিওর নিবন্ধন বাতিল করবে বলে ঘোষণা দিয়েছেন। তারপরও আমার কাছ থেকে জোর করে তারা টাকা আদায় করার অপচেষ্টা চালাচ্ছিলো। আমি আমার ক্ষতিপূরণ চাই।

এদিকে অভিযুক্ত মিলনের ফোনে কল করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, অভিযোগ অনুযায়ী তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

About sylhet24express

Check Also

বিদেশী পর্যবেক্ষকদের কাছে লাশকাটা ঘর সরানোর প্রস্তাব, নাগরিক ফোরামের

নিজস্ব প্রতিবেদক : সোমবার সকালে ঝালকাঠি সদর হাসপাতাল পরিদর্শন করেছেন বিদেশী একটি পর্যবেক্ষন দল। দলটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *