September 24, 2020 8:04 pm
Breaking News
Home / আইন-আদালত / জেল থেকে বেরিয়ে টাকার জন্য বাবাকে হত্যা

জেল থেকে বেরিয়ে টাকার জন্য বাবাকে হত্যা

অনলাইন ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে নুরুল হক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার মাদকাসক্ত ছেলে লাভলুর বিরুদ্ধে। হত্যার সময় সহযোগিতা করার অভিযোগে ছেলের বউ রোকেয়া আক্তারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু (৩০) জেল থেকে জামিনে বের হয়। লাভলুকে জেল থেকে ছাড়াতে তার স্ত্রী রোকেয়ার ২০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানায়। এই ২০ হাজার টাকা লাভলু তার বাবাকে পরিশোধ করতে চাপ দেয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে লাভলু ও তার স্ত্রী রোকেয়া মিলে বৃদ্ধ বাবাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রোকেয়াকে আটক করে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু জেল থেকে বেরিয়ে বাবার কাছে ২০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে না পারায় স্ত্রী রোকেয়ার সহযোগীতায় লাভলু তাকে পেটাতে থাকে। এক পর্যায়ে তার মৃত্যু হয়।

ওসি বলেন, এ ঘটনায় রাতেই রোকেয়াকে আটক করা হয়েছে। ঘটনার মূল হোতা লাভলু পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

About sylhet24express

Check Also

পদ্মা সেতুর রেলসংযোগ প্রকল্পে খুব বড় সমস্যা নেই: রেলমন্ত্রী

নিউজ ডেস্ক :: পদ্মা সেতুর রেলসংযোগ প্রকল্পে বড় ধরনের কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন রেলমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *