October 1, 2020 1:50 am
Home / বিনোদন / জেলে কেমন কাটল রিয়ার প্রথম রাত?
রিয়া চক্রবর্তী

জেলে কেমন কাটল রিয়ার প্রথম রাত?

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক :: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় মঙ্গলবার মাদক-যোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেপ্তার হন অভিনেতার চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন রিয়ার প্রথম রাত কাটল এনসিবির লক আপে। সেখানে রাত ১২টা নাগাদ ছোট ভাই শৌভিকের সঙ্গে রাতের খাবার খান তিনি। বুধবার সকাল থেকে শুরু হয় তার জেল যাত্রার প্রস্তুতি।

রবি ও সোমবার জেরার পর মঙ্গলবার রিয়াকে ডেকে পাঠানো হয় এনসিবি দফতরে। সেখানে তাঁকে দুপুরে গ্রেফতার করা হয়। বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। এরপর তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। রিয়াকে হেফাজতে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি।

সংস্থার আধিকারিক অশোক জৈন বলেন,”রিয়ার বিরুদ্ধে প্রমাণ রয়েছে আমাদের হাতে। সে জন্যই গ্রেফতার করেছি। তবে হেফাজতে নেওয়ার দরকার নেই। তাঁকে জেরা করে আমরা সন্তুষ্ট। আর রিয়ার জবাবে মিলিয়ে দেখার জন্য ইতিমধ্যেই তো কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।”

সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের।

About sylhet24express

Check Also

সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে সামিরার ১০ কোটি টাকার মামলা

বিনোদন ডেস্ক : দেশের চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়ক সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *