September 28, 2020 10:38 am
Breaking News
Home / Home / ছাতকে আদিবাসীদের মধ্যে বাইসাকেল-নগদ অর্থ দিলেন ডিসি
ছাতকে আদিবাসীদের মধ্যে বাইসাকেল-নগদ অর্থ দিলেন ডিসি
ছাতকে আদিবাসীদের মধ্যে বাইসাকেল-নগদ অর্থ দিলেন ডিসি

ছাতকে আদিবাসীদের মধ্যে বাইসাকেল-নগদ অর্থ দিলেন ডিসি

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : ছাতকে আধিবাসী জনগোষ্টির ছাত্রীদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপহার পৌছে দিলেন সুনামাগঞ্জ জেলা প্রশাসক মো.আব্দুল আহাদ। তিনি ছাত্রীদেরকে উপহার হিসেবে ৩০টি বাইসাইকেল, ১শ’ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও বিভিন্ন প্রজাতির ১শ’গাছের চারা এবং ৫০ জন গরীবকে জনপ্রতি নগদ ৪ হাজার করে মোট সাড়ে ৪ লাখ টাকা প্রদান করা হয়েছে।

শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের উদ্যোগে উপজেলার ভারতীয় সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের ধনীটিলায় এসব টাকা, শিক্ষা উপকরণ, বাইসাইকেল ও গাছের চারা বিতরণ করা হয়। এসময় আদিবাসী স্বপন কুমার সিংহের সভাপতিত্বে ও নিশি কান্তি সিংহের পরিচালনায় অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ। বক্তব্য রাখেন, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির।

সভায় সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, এএসপি সার্কেল (ছাতক) বিল্লাল হোসেন, নির্বাহী হাকিম জহির হোসেন, উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খাঁন, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ পারভীন সুলতানা, ওসি তদন্ত মো.মঈন উদ্দিন, প্রকল্প কর্মকর্তা কেএম মাহবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী রজত কান্তি দাস, ইউপি চেয়ারম্যান আব্দুল হেকিম, ইউপি সদস্য সুনু মিয়া, লাল মিয়া প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক আব্দুল আহাদ ইসলামপুর ইউনিয়নের ইছামতি বাজারে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সরকার আদিবাসী জনগোষ্ঠীর আর্ত সামাজিক উন্নয়নে ইতিমধ্যে বিভিন্ন সহায়তা প্রদান করেছে। তিনি এলাকায় একটি শ্বশানঘাট নির্মাণের আশ্বাস প্রদান করেন। করোনা মহামারির সময়ে তিনি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সচেতন থাকার জন্য পরামর্শ দেন। বিকেলে জেলা প্রশাসক ছাতক উপজেলা খাদ্য গুদাম পরিদর্শন করেন।

About sylhet24express

Check Also

এমসি কলেজে তরুণী গণধর্ষণ, ছাত্রলীগ নেতা রাজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সিলেটের এমসি কলেজে হোস্টেলে তরুণীকে গণধর্ষণের ঘটনায় রাজন নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *