September 25, 2020 12:51 am
Breaking News
Home / Home / চুনারুঘাটে ধ্বংস করা হলো অবৈধ বালু উত্তোলনের সরঞ্জাম

চুনারুঘাটে ধ্বংস করা হলো অবৈধ বালু উত্তোলনের সরঞ্জাম

নিউজ ডেস্ক :: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ১০ নং মিরাশী ইউনিয়নে অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ এবং সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল। এতে সার্বিক সহযোগিতায় ছিলেন ১০ নং মিরাশী ইউপি চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন ও চুনারুঘাট থানা পুলিশের একটি টিম।

অভিযানে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এবং ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এ চুনারুঘাট উপজেলার ১০ নং মিরাশী ইউনিয়নে নালমূল বাজারস্থ খোয়াই নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে দুটি মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং প্রায় ৫০০ মিটার পাইপ ভেঙ্গে ধ্বংস করা হয়। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা যায়নি।

একই সময়ে নালমুখ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য সরবরাহ ও বিক্রি করার অপরাধে এক ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সময়ে উপজেলা প্রশাসন চুনারুঘাট এর পক্ষ থেকে সবাইকে অবৈধভাবে বালু উত্তোলন এবং মেয়াদোত্তীর্ণ পণ্য সরবরাহ ও বিক্রি না করতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানানো হয়।

About sylhet24express

Check Also

আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

নিউজ ডেস্ক ::হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সুজন আহমেদ (২১) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *