September 24, 2020 6:07 am
Home / খেলাধুলা / ‘চাইলেই মেসি ব্যবধান গড়ে দিতে পারে’

‘চাইলেই মেসি ব্যবধান গড়ে দিতে পারে’

সিলেট টোয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : লিওনেল মেসি চাইলেই পার্থক্য গড়ে দিতে পারেন। আর বার্সেলোনা অধিনায়ক যখন এই মেজাজে থাকেন তখন প্রতিপক্ষের কিছুই করার থাকে না বলে মনে করছেন মায়োর্কা কোচ ভিসেন্তে মোরেনো।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে তিন মাসের বিরতি শেষে বৃহস্পতিবার সেভিয়া ও রিয়াল বেতিস ম্যাচ দিয়ে মাঠে ফিরেছে লা লিগা। শনিবার মায়োর্কার মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়।

রিয়াল মাদ্রিদের চেয়ে ২ পয়েন্ট এগিয়ে শীর্ষে থাকা বার্সেলোনা চাইবে ব্যবধান আরও বাড়িয়ে নিতে। অন্য দিকে, স্বাগতিক মায়োর্কার সামনে অবনমন এড়ানোর চ্যালেঞ্জ। ২৫ পয়েন্ট নিয়ে ১৮ নম্বরে রয়েছে দলটি।

গত ডিসেম্বরে লিগে দুই দলের প্রথম দেখায় ৫-২ গোলে জিতেছিল বার্সেলোনা। কাম্প নউয়ে হ্যাটট্রিক করেছিলেন মেসি। লিগে এখন পর্যন্ত তার গোল ১৯টি, অ্যাসিস্ট ১২টি; দুটোই এবারের আসরের সর্বোচ্চ।

দীর্ঘ বিরতির কারণে পারফরম্যান্সে ঘটতে পারে ছন্দপতন। তবে মোরেনোর শঙ্কা, মেসিকে দেখা যাবে আগের মতোই ভয়ঙ্কর চেহারায়। ম্যাচের আগের দিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে প্রতিপক্ষ অধিনায়কের প্রতি নিজের মুগ্ধতা প্রকাশ করেন মায়োর্কা কোচ।

“আমি মনে করি, বার্সেলোনার মুখোমুখি হওয়ার সবসময় দুটো দিক থাকে। একদিকে থাকে দারুণ রোমাঞ্চ। কারণ, এই ধরনের খেলোয়াড়ের (মেসি) বিপক্ষে খেলার সুযোগ আপনি উপভোগ করতে চাইবেন।”

“আমাদের সামনে থাকবে অনেকটা এগিয়ে থেকে বিশ্বের সেরা ফুটবলার মেসি। (বার্সেলোনা দলের) আরও অনেকে থাকবে, কিন্তু বিশেষ করে মেসি, যে অন্যদের তুলনায় পার্থক্য গড়ে দেয়।”

পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে আটকানোর ছক কষছেন মোরেনো। কিন্তু এর চেয়েও যেন তাকে বেশি ছুঁয়ে যাচ্ছে ৩২ বছর বয়সী ফরোয়ার্ডকে দেখার রোমাঞ্চ।

“সে এমনই ভালো ফুটবলার যে, যখন সে ব্যবধান গড়ে দিতে চায়, তখনই সেটা করে দেখায়। তখন আপনি কোনোভাবেই তাকে থামাতে পারবেন না।”

About sylhet24express

Check Also

মেসি

মেসির ২০ বছরে ১৯ রেকর্ড

স্পোর্টস ডেস্ক : শুক্রবার লিওনেল মেসিকে ঘিরে উৎসব চলছে বার্সেলোনায়। মেসি বার্সায় থেকে গেছেন – …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *