September 30, 2020 5:57 am
Breaking News
Home / Home / ঘোড়াঘাট ইউএনওকে কুপিয়ে জখম
ইউএনও ওয়াহিদা খানম
ছবি : সংগৃহীত

ঘোড়াঘাট ইউএনওকে কুপিয়ে জখম

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবাকে কুপিয়ে জখম করেছে এক যুবক। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (০২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে নিজ ঘরে ঢুকে তাদের ওপর এই হামলার ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম।

ওসি বলেন, হামলার কারণ এখনো জানতে পারিনি। আমরা কাজ করছি বিস্তারিত জানার। এখনও হামলার কারণ বলা যাচ্ছে না।

আহত ওয়াহিদা খানমের বাবার নাম ওমর আলী। তিনি একজন মুক্তিযোদ্ধা। হামলায় তিনিও আহত হয়েছেন। নওগাঁ থেকে মাঝে মাঝে মেয়ের বাড়িতে বেড়াতে আসেন তিনি। ওয়াহিদা খানমের স্বামী রংপুরের পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত। আহত ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম জানান, রাত আনুমানিক তিনটার দিকে ভেন্টিলেটর দিয়ে এক যুবক ঘরে প্রবেশ করেন। প্রথমে ওই যুবক তার বাবাকে আহত করে পাশের ঘরে আটকে রাখে। পরে ওয়াহিদা খানমের ওপর হামলা চালায়। এলোপাতাড়িভাবে তাকেও কুপিয়ে পালিয়ে যায়। মূলত উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা চালানো হয়েছে বলে ধারণা করছেন জেলা প্রশাসক।

এদিকে ঘটনার পর উপজেলা পরিষদ চত্বর ঘিরে রেখেছে প্রশাসন। দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

About sylhet24express

Check Also

এম‌সির ছাত্রাবাসে গণধর্ষ‌ণ, আসামী তারেক সুনামগঞ্জে গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষ‌ণের ঘটনায় এজাহারভুক্ত আসামী তারেককে সুনামগঞ্জের দিরাই থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *