September 25, 2020 11:12 pm
Breaking News
Home / Home / ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার নীতি ও আদর্শকে মুছে ফেলতে পারেনি: এড. মিসবাহ সিরাজ

ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার নীতি ও আদর্শকে মুছে ফেলতে পারেনি: এড. মিসবাহ সিরাজ

নূরুদ্দীন রাসেল :: বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও তার আদর্শকে মুছে ফেলতে পারেনি, বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ অভিন্ন সত্ত্বায় পরিণত হয়েছে। ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার নীতি ও আদর্শকে মুছে ফেলতে পারেনি। বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা,মহান স্বাধীনতার রূপকার। বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারা জীবন সংগ্রাম করে গেছেন। তাই আমাদের দায়িত্ব হবে জ্ঞানগরিমায় সমৃদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিণত করা।

তিনি ৩১শে আগস্ট সোমবার সন্ধ্যা ৭টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও যুব কমান্ড সিলেট জেলার যৌথ উদ্যোগে এক মোমবাতি প্রজ্জলন র‌্যালি পরিবর্তী সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এর পূর্বে র‌্যালিটি জিন্দাবাজারস্থ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের কার্যালয় হতে বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা কমিটির সভাপতি ও তরুণ সমাজকর্মী নুর আহমদ কামালের সভাপতিত্বে ও মুুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার সভাপতি জিল্লুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মনোজ কপালি মিন্টু।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার নেতৃবৃন্দ সিরাজুল ইসলাম ছুরুকী, সুজন মিয়া, সাইফুল ইসলাম, ইন্দ্র ভূষণ দাস বিপ্লব, মুহিবুর রহমান মুহিব, তাজুল ইসলাম মুহিত, নেহজাব আহমদ শাফি, আবু সাঈদ, আব্দুল মান্নান, জুয়েল আহমদ খান, মুস্তাক আহমদ গোলাপ প্রমুখ।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলিনুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক পাপলু আহমদ, প্রচার সম্পাদক তারেক আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক আলিয়া ইকবাল চৌধুরী, সদস্য আব্দুর রহমান তুহিন, মিনহাজ আজিম, সদর উপজেলার সভাপতি শায়েস্তা তালুকদার, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, বিল্লাল রেজা, শাকিল আহমদ, জুবের, জোবায়ের, মিনজাহ রায়হান।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. দুলাল বিশারদ, উস্তার আলি নাদিম, ফরিদ উদ্দিন, সুমন আহমদ, মো. আতিকুর রহমান প্রমুখ।

About sylhet24express

Check Also

সিলেটে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ ও ৫ম বর্ষপূর্তি উদযাপন

নিউজ ডেস্ক :: দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *