July 11, 2020 5:06 am
Breaking News
Home / খেলাধুলা / গাঙ্গুলীর বাড়িতে করোনার থাবা

গাঙ্গুলীর বাড়িতে করোনার থাবা

সিলেট টোয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : পুরো ভারতজুড়েই বেড়ে চলেছে করোনা ভাইরাসের মারণ থাবা। প্রতিদিন রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যথাসাধ্য চেষ্টা করছে প্রশাসন। কিন্তু তারপরও নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না পরিস্থিতি। মারণ ভাইরাসের কবল থেকে রেহাই পাচ্ছে না কেউই। ক্রীড়া জগতেই প্রভাব বিস্তার করেছে এই ভাইরাস। এবার করোনা ভাইরাসের থাবা স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বাড়িতে।

সূত্রের খবর, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী বেহালার বীরেন রায় রোডের বাড়িতে ছিলেন না। বর্তমানে তিনি রয়েছেন তার বাবার বাড়িতে। জানা গিয়েছে সেখানেই করোনা আক্রান্ত হয়েছেন স্নেহাশিসের স্ত্রী ও তার মা। তবে পরিবারের সদস্যের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক গ্রাস করেছে সৌরভ গাঙ্গুলীর পরিবারে।

করোনা ভাইরাস প্রকোপ বাড়ার পর থেকেই মারণ ভাইরাসের মোকাবেলায় সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সৌরভ গাঙ্গুলী। ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার ঘোষণা করেছিলেন সৌরভ। এরপর বেলুর মাঠ ও ইস্কনের মন্দিরে গিয়েও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বিসিসিাআই প্রেসিডেন্ট। সকলকে সচেতন ও সুস্থ থাকার পরামর্শ দিয়েছিলেন তিনি। কিন্তু এবার তার পরিবারে করোনা ভাইরাসের থাবার খবরে উদ্বিগ্ন খোদ সৌরভ।

About sylhet24express

Check Also

ক্রিকেট

দীর্ঘ প্রতীক্ষা শেষে মাঠে ফিরছে ক্রিকেট

ক্রীড়া ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘ প্রায় চার মাস পুরোপুরি বন্ধ থাকার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *