September 30, 2020 2:02 am
Breaking News
Home / ময়মনসিংহ / ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর হাতে স্ত্রী খুন

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর হাতে স্ত্রী খুন

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরের বিশ্বরোড মোড় এলাকায় বৃহস্পতিবার (২জুলাই)সন্ধ্যায় অটোচালক মুজাহিদ(২৫)তার স্ত্রী হ্যাপি আক্তার (২০)কে হত্যা করে দুই সন্তান নিয়ে পলায়ন করে।পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত হ্যাপি আক্তার পৌর শহরের ৪নং ওয়ার্ডের জন্মেজয় গ্রামের কাজিম উদ্দিনের মেয়ে। খবর নিয়ে

জানা যায়, গত ৫ বছর পূর্বে সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের খাইরুল ইসলামের ছেলে মুজাহিদের সাথে বিবাহিত জীবনে আবদ্ধ হন হ্যাপি আক্তার । দাম্পত্য জীবনে তাদের পরিবারে জন্ম নেয় দুই সন্তান। দাম্পত্য জীবনের কিছুদিন পর থেকেই মুজাহিদ ও হ্যাপির মাঝে ঝগড়া কলহ লেগেই থাকতো প্রতিদিনের মতো বৃহস্পতিবার সন্ধ্যায় ২ জনের মাঝে কথা-কাটাকাটি হয় একপর্যায়ে উত্তেজিত হয়ে মুজাহিদ হ্যাপি আক্তার কে হত্যা করে ফেলে।পরে দুই সন্তানকে নিয়ে পালিয়ে যায়, মোজাহিদ বর্তমানে তিনি আত্মগোপনে রয়েছেন । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহত হ্যাপির ভাই সারফুল ইসলাম হত্যাকারীর সঠিক বিচার দাবি করেন তিনি বলেন আমার বোন বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তিতে ছিল প্রায় প্রতিদিন আমার বোনকে তার স্বামী মুজাহিদ শারীরিক নির্যাতন করতো। পাষণ্ড স্বামী আজ আমার বোনকে অত্যাচার করে হত্যা করে ফেলল।

অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে গফরগাঁও থানার পুলিশ অফিসার ইনচার্জ অনুকূল সরকার তিনি বলেন ঘটনার তদন্ত করে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেওয়া নিবে।

About sylhet24express

Check Also

ময়মনসিংহ রেঞ্জাধীন চার জেলার গুরুত্বপূর্ণ, চাঞ্চল্যকর ও ক্লু-লেস মামলাসমূহের তদন্তের অগ্রগতি পর্যালোচনা অনুষ্ঠিত

সিলেট২৪এক্সপ্রেস ডেস্ক :: বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ মনিটরিং সেলের ভার্চুয়াল সভায় (আজ ১৯ আগস্ট বুধবার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *