September 29, 2020 3:55 am
Breaking News
Home / Home / ক্রিকেটারদের নিয়েও করোনা সঙ্কায় বিসিবি

ক্রিকেটারদের নিয়েও করোনা সঙ্কায় বিসিবি

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের গণহারে করোনায় আক্রান্ত হওয়ার খবরে ক্রীড়াঙ্গন নড়েচড়ে বসেছে। বিশ্বকাপ ও এশিয়া কাপের বাছাইপর্বের ক্যাম্পে ডাক পাওয়া ২৪ ফুটবলারের মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ।

ক্রিকেটারদের নিয়েও শুরু হয়েছে দুশ্চিন্তা। ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিভিন্ন ধরনের ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এখনই ক্রিকেটারদের করোনা পরীক্ষা করাবে না বিসিবি।

শ্রীলংকা সফরের দিনক্ষণ চূড়ান্ত হলে হাতে সময় রেখেই অনুশীলন ক্যাম্প শুরু হবে। তার আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। কেউ করোনায় আক্রান্ত হলেও হাতে সময় থাকায় সমস্যা হবে না বলে মনে করছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার এবং বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, ‘আমাদের আগে থেকেই পরিকল্পনা রয়েছে, অনুশীলন ক্যাম্পের সময় সবার করোনা পরীক্ষা করানোর ক্যাম্প না হলে পরীক্ষা করে লাভ কি? প্রতিদিন তো আর করোনা পরীক্ষা করা যাবে না।

এদিকে শ্রীলংকা সফর নিয়ে শনিবার আলোচনায় বসেছিলেন বিসিবির কয়েকজন পরিচালক। এ নিয়ে আকরাম খান বলেন, ‘আমরা সভায় অনেক কিছু আলোচনা করেছি। সব ঠিক থাকলে আমরা শ্রীলংকা যাচ্ছি। তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তবে সম্ভবত সেপ্টেম্বরের ১৪-২০ তারিখের মধ্যে যাব।

About sylhet24express

Check Also

এমসি কলেজে তরুণী গণধর্ষণ মামলায় মাহফুজ গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণ মামলার আরেক আসামি মাহফুজুর রহমানকে (২৫) গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *