October 1, 2020 1:53 am
Home / Home / করোনায় সিলেটে ৮৭ জন সুস্থের দিনে দুজনের মৃত্যু
করোনা

করোনায় সিলেটে ৮৭ জন সুস্থের দিনে দুজনের মৃত্যু

নিউজ ডেস্ক :: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই হবিগঞ্জ জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৯৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪২ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৯৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৬৬ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারে ৯ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৪২২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৮৬, সুনামগঞ্জে ২ হাজার ১৫১, হবিগঞ্জে ১ হাজার ৬১৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৮৭ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২৭ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৭ এবং মৌলভীবাজারে ২২ জন।

নতুন সুস্থদের নিয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৪১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩১৬, সুনামগঞ্জে ১ হাজার ৮০৯, হবিগঞ্জে ১০৭৩, মৌলভীবাজারে ১২১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৫৫৯ জন। এরমধ্যে ১৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ১৫৩ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৩৭৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৭৭ জন।

About sylhet24express

Check Also

এইচএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত সোম-মঙ্গলবারের মধ্যে

নিউজ ডেস্ক :: আগামী সোম-মঙ্গলবারের মধ্যে এইচএসসি পরীক্ষার বিষয়ে ঘোষণা দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *