October 1, 2020 6:48 am
Home / Home / করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু, সুস্থ ৭৩

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু, সুস্থ ৭৩

মো. আজির উদ্দিন/মো. আব্দুর রব খিজির :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩২ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ১২ জন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৪৮৫ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ৩৪৮ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৩২ জন, হবিগঞ্জে ১০৭৯ জন এবং মৌলভীবাজারের ১২২৬ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও দুজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯৯ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৫০২ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ১৫১ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৬০, হবিগঞ্জে ১ হাজার ৬১৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৫৭২ জন। এরমধ্যে ১৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ২২৮ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৪৫২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৭৬ জন।

About sylhet24express

Check Also

এইচএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত সোম-মঙ্গলবারের মধ্যে

নিউজ ডেস্ক :: আগামী সোম-মঙ্গলবারের মধ্যে এইচএসসি পরীক্ষার বিষয়ে ঘোষণা দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *