September 30, 2020 3:55 am
Breaking News
Home / Home / এসএমপি’র মাসিক কল্যাণ সভায় পুলিশ কমিশনার “খারাপ কাজ করলে অবশ্যই শাস্তি পেতে হবে

এসএমপি’র মাসিক কল্যাণ সভায় পুলিশ কমিশনার “খারাপ কাজ করলে অবশ্যই শাস্তি পেতে হবে

নূরুদ্দীন রাসেল :: সিলেট মেট্রোপলিট পুলিশ (এসএমপি)’র মাসিক কল্যাণ সভা বৃহস্পতিবার বেলা ১১টায় এসএমপির পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম বলেন, ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় ; তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। তিনি প্রত্যেক পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান। পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার প্রতি গুরুত্ব আরোপ করেন তিনি।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মুহম্মদ আব্দুল ওয়াহাব প্রমুখ।

সভায় জনগণের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার জন্য সকল পুলিশ সদস্যদের নির্দেশ দেয়া হয় এবং বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে সকলকে ধন্যবাদ জানান পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

About sylhet24express

Check Also

গোয়াইনঘাটের সালুটিকর-গোয়াইনঘাট মেইন রোডের বেহাল দশা,কর্তৃপক্ষের দৃস্টি আকর্ষণ

ফয়েজ আহমেদ :: সিলেটের উত্তরাঞ্চলে বার বার বন্যার পানি কবলিত হওয়ার কারনে গোয়াইনঘাট উপজেলার সালুটিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *