September 22, 2020 5:32 pm
Breaking News
Home / Home / উড়ো চিঠি গোয়েন্দা সংস্থার কাছে পাঠানো হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী

উড়ো চিঠি গোয়েন্দা সংস্থার কাছে পাঠানো হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক :: একটি কারাগারে যে উড়ো চিঠি এসেছে, সেটা যাচাইয়ের জন্য গোয়েন্দা সংস্থার কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দফতরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। কারা সূত্র জানায়, সম্প্রতি লালমনিরহাটের জেলা প্রশাসক ও জেল সুপারের কাছে একটি উড়ো চিঠি আসে। চিঠিতে কারাগারে বন্দি জঙ্গিদের ছিনিয়ে নেয়ার হুমকি দেয়া হয়।

লালমনিরহাট জেলা কারাগারের জেল সুপার কিশোর কুমার নাগ গণমাধ্যমকে জানান, তাদের কারাগারে ২০ জন জঙ্গি রয়েছে। তাদের ছিনিয়ে নেয়ার জন্য একটি উড়ো চিঠি এসেছিল। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর পর কারা মহাপরিদর্শকের নির্দেশে কারাগারের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

লালমনিরহাট কারাগারে একটি উড়ো চিঠি এসেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওই কারাগারে এমন চিঠি সব সময়ই আসে। তারপরও চিঠিটি যাচাইয়ের জন্য গোয়েন্দাদের কাছে পাঠানো হয়েছে। তারা যাচাই করে দেখবে।

সম্প্রতি একটি কারাগার থেকে আসামি পালানোর ঘটনার বিষয়ে মন্ত্রী বলেন, কারারক্ষীদের দুর্বলতার কারণে একজন আসামি সম্প্রতি পালিয়ে গেছে। এ ঘটনার পর দেশের কারাগারগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

About sylhet24express

Check Also

নতুন আতঙ্ক সুতা বাহিনী, টার্গেট বাইকাররা

নিউজ ডেস্ক:: রাজধানীর ফ্লাইওভারগুলোর নতুন আতঙ্ক সুতা বাহিনী। পিস্তল, চাকু, কিংবা চেতনানাশক ওষুধ নয়, এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *