July 15, 2020 8:21 am
Home / Home / উন্নয়ন অব্যাহত রাখতে সকল কর্মসূচি যথাসময়ে সম্পন্ন করতে হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন

উন্নয়ন অব্যাহত রাখতে সকল কর্মসূচি যথাসময়ে সম্পন্ন করতে হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, করোনা ভাইরাস সংক্রমণে উদ্ভুত মহাদুর্যোগের পরও দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে সততা ও নিষ্ঠার সাথে চলমান বিভিন্ন উন্নয়ন কর্মসূচি যথাসময়ে সম্পন্ন করতে হবে। দেশের সাধারণ মানুষের জীবন ও জীবিকার কথা চিন্তা করে সরকার সকল ধরনের কর্মকাণ্ড পরিচালনা করছে।

প্রতিমন্ত্রী আজ তাঁর নির্বাচনি এলাকা কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অগ্রগতি মূল্যায়ন পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন।

প্রতিমন্ত্রী বলেন, বিভিন্ন সচেতনতামূলক কর্মকাণ্ড গ্রহণের ফলে দেশের অন্যান্য এলাকার তুলনায় রৌমারী, রাজীবপুর ও চিলমারীতে করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব অনেক কম। করোনা ভয় নয়, সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে প্রতিরোধ করতে হবে। তিনি বলেন, করোনা ভাইরাসের লক্ষণ ও প্রতিরোধে করনীয় সম্পর্কে নিজেকে জানতে হবে এবং সাধারণ জনগণকে জানতে হবে। এখন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষার্থীদেরকে রুটিন করে পড়ালেখার করানোর জন্য অভিভাবকদের পরামর্শ দেন তিনি।

এ সময় চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ ডব্লিউ এম রায়হান শাহ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর বিক্রম শওকত আলী-সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

About sylhet24express

Check Also

ডা. সাবরিনার

ডা. সাবরিনার কললিস্টে ভিআইপিদের নম্বর

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা চৌধুরীর মোবাইল কললিস্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *