September 24, 2020 6:06 am
Home / বিনোদন / আমার বিয়ে করা বউ অন্য কারও হয়ে গেল, সুখে থেকো প্রিয়তমা!

আমার বিয়ে করা বউ অন্য কারও হয়ে গেল, সুখে থেকো প্রিয়তমা!

সিলেট টোয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : ঢালিউডের হার্টথ্রব অভিনেত্রী নুসরাত ফারিয়ার রুপালি পর্দায় অভিষেক হয়েছিল ২০১৫ সালে। তবে অল্প সময়ের মধ্যেই এপার-ওপার দুই বাংলার ছবিতে নিজের অবস্থান তৈরি করে নেন। অভিনয় দক্ষতা ও রূপের ক্যারিশমায় প্রতিনিয়তই উতরে গেছেন নিজেকে।

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় নুসরাতের। প্রথম ছবিতে তার নায়ক ছিলেন কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। সবশেষ গেল বছরও নুসরাত-অঙ্কুশ জুটির ‘বিবাহ অভিযান’ ছবিটি দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলেছিল।

কিন্তু এবার অঙ্কুশের হাত ছাড়তেই হচ্ছে নুসরাতকে। অঙ্কুশের ছবির নায়িকাকে যে এবার ঘরের নায়িকা করে নিচ্ছেন অন্য কোনও প্রেমিক। ৭ বছরের প্রেম প্রেম খেলার পর এবার রনি রিয়াদ রশীদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন নুসরাত। গত ২১ মার্চ তাদের বাগদান সম্পন্ন হয়েছে। সামাজিক মাধ্যমে বাগদানের খবরটি নায়িকা নিজেই জানিয়েছিলেন। এ-ও বলেছিলেন, ‘বিয়েটাও শিগগিরই করছি।’

গেল রবিবার ‘বিবাহ অভিযান’ ছবি মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে অঙ্কুশ মজা করে ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে ছবির একটি পোস্টার এবং ফারিয়া ও তার হবু বরের একটি ছবি শেয়ার করে লিখেন- ‘আমার প্রথম বিবাহবার্ষিকীতে আমার বিয়ে করা বউ অন্য কারও হয়ে গেল! তাকে ভালোবাসি তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা।’

এদিকে ছবিটি মুক্তির এক বছর পূর্তিতে এদিন রাতে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর ফেসবুক পেজে লাইভ আড্ডায়ও অঙ্কুশের সঙ্গে যুক্ত হন ‘আশিকী’ খ্যাত এই ঢাকাই নায়িকা।

About admin

Check Also

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি

বিয়ের জন্য যোগ্য পাত্র খোঁজছেন পপি

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পপি। দুই দশকের ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *