July 12, 2020 7:32 am
Breaking News
Home / খেলাধুলা / আফ্রিদি করোনা পজিটিভ

আফ্রিদি করোনা পজিটিভ

অনলাইন ডেস্ক : ক্রীড়া অঙ্গনের বেশ কিছু তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইউরোপের শীর্ষ পাঁচ ক্লাব ফুটবলের বেশ কিছু তারকা করোনা আক্রান্ত হন। তারা সুস্থ হয়ে মাঠেও ফিরছেন। করোনা শনাক্ত হয়েছে কয়েকজন সাবেক ক্রিকেটারের দেহেও। এবার করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটা নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। তিনি লিখেছেন, ‘বৃহস্পতিবার থেকেই আমি অসুস্থতা অনুভব করছি। শরীরে প্রচণ্ড ব্যথা। আমি তাই পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যের বিষয় হলো, আমার করোনা পজিটিভ এসেছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার প্রার্থনা দরকার।’

এশিয়ায় দেশগুলোতে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকে ক্রিকেটাররা বিভিন্ন সামাজিক দায়িত্ব পালনে মাঠে নামনে। সক্রিয় ভূমিকা রাখতে আফ্রিদি মাঠে নেমে দেশের দরিদ্র মানুষের পাশে থেকে সহায়তা করেছেন। নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্নভাবে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

মাঠে থেকে কাজ করার কারণেই হয়তো তিনি করোনার সংস্পর্শে এসেছিলেন। মানুষকে করোনার সংক্রমণ থেকে দূরে রাখতে ও তাদের দুর্দিনে পাশে দাঁড়ানোর চেষ্টা করা আফ্রিদি এবার নিজেই আক্রান্ত হলেন বিশ্বকে থামিয়ে দেওয়া করোনাভাইরাসে।

আফ্রিদিই ক্রিকেটের প্রথম বড় তারকা হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে পাকিস্তানের সাবেক ক্রিকেটার তৌফিক উমর করোনায় আক্রান্ত হন। জাফর সরফরাজ নামের আরেক পাকিস্তানের সাবেক ক্রিকেটার করোনা পজিটিভ হন। তারা দু’জনই সুস্থও হয়ে গেছেন।

এছাড়া দক্ষিণ আফ্রিকার প্রথম শ্রেণির ক্রিকেটার সোলো এনকুইনি করোনা আক্রান্ত হন। করোনা দানা বাধে সাবেক স্কটল্যান্ড ক্রিকেটার মাজিদ হকের দেহেও। স্বাস্থ্য বিধি মেনে তাদের সকলেই সুস্থ হয়ে উঠেছেন।

About sylhet24express

Check Also

ক্রিকেট

দীর্ঘ প্রতীক্ষা শেষে মাঠে ফিরছে ক্রিকেট

ক্রীড়া ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘ প্রায় চার মাস পুরোপুরি বন্ধ থাকার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *