September 30, 2020 4:21 am
Breaking News
Home / Home / অভিনেতা সাদেক বাচ্চু আর নেই
সাদেক বাচ্চু

অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু মারা গেছেন।

সোমবার বেলা ১২টা ৫ মিনিটে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় এই অভিনেতার।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, সকাল থেকে দুইবার তার হার্ট অ্যাটাক হয়েছে। বেলা ১২টা ৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

সাদেক বাচ্চুর মেয়ে মেহজাবিন সমকালকে জানান, ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হলে গত ৭ সেপ্টেম্বর সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ১১ সেপ্টেম্বর তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। অবস্থার অবনতি হলে একদিন পর তাকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি কোভিড ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

রোববার থেকেই অবস্থা সঙ্কটাপন্ন ছিলো সাদেক বাচ্চুর। শতভাগ অক্সিজেন সাপোর্টে রাখা হয় তাকে। রোববার দুপুরে প্রফেসর রেদোয়ানুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড বসেছিল। তারপর উনার চিকিৎসায় কিছুটা পরিবর্তন নিয়ে আসা হয়। তবে শেষ রক্ষা হলো না এ অভিনেতার।

সাদেক বাচ্চু ৫০ বছরের ক্যারিয়ারে পাঁচশ’র বেশি ছবিতে অভিনয় করেছেন। ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘রামের সুমতি’ ছবির মাধ্যমে অভিষেক হয় তার।

সিনেমার বাইরেও দীর্ঘ ক্যারিয়ারে মঞ্চ, বেতার, টিভি নাটকে বিচরণ তার। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের সুবাদে ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

মঞ্চ ও টিভি নাটক থেকে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। ১৯৭৭-৭৮ সালে বিটিভির নিয়মিত শিল্পী হিসেবে অভিনয় শুরু করেন সাদেক বাচ্চু। বিটিভিতে তার অভিনীত প্রথম নাটক ‘প্রথম অঙ্গীকার’।

About sylhet24express

Check Also

এম‌সির ছাত্রাবাসে গণধর্ষ‌ণ, আসামী তারেক সুনামগঞ্জে গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষ‌ণের ঘটনায় এজাহারভুক্ত আসামী তারেককে সুনামগঞ্জের দিরাই থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *