September 24, 2020 5:09 am
Home / Home / `অনিয়ম-দুর্নীতি রোধে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স নীতিতে অটল` : কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

`অনিয়ম-দুর্নীতি রোধে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স নীতিতে অটল` : কাদের

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : স্বাস্থ্যখাতসহ যে কোনো অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৮ জুন) সকালে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন। এ সময় করোনা চিকিৎসায় হাসপাতালগুলোকে ব্যবস্থাপনা ও সমন্বয়ের জন্য স্বাস্থ্য বিভাগকে তাগিদ দেন ওবায়দুল কাদের।

অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান স্পষ্ট উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্বাস্থ্যখাতই নয়, যে কোনো খাতের অনিয়ম দুর্নীতি রোধে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতিতে অটল।

মন্ত্রী আজ সকালে নিজ বাসভবনে ব্রিফিংয়ে একথা জানান। করোনা সংকটের এ প্রতিকূল সময়ে বন্যা কবলিত জেলাসমূহে মানুষের পাশে দাঁড়াতে তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের আহ্বান জানান।

চিকিৎসাক্ষেত্রে সকল রোগীই সমান। কোনো ধরনের ব্যবধান তৈরি না করে সমান দৃষ্টিতে চিকিৎসাসেবা প্রদানে সংশ্লিষ্টদের আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার এ ধরনের চর্চা নিরুৎসাহিত করে।

মন্ত্রী বলেন, করোনায় আক্রান্ত অনেক রোগী বাসা-বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হচ্ছেন। যে সকল রোগী বাসা-বাড়িতে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন তাদের প্রয়োজনীয় চিকিৎসা পরামর্শ পেতে টেলিমেডিসিন সেবার আওতা বাড়ানোর জন্য তিনি সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

ওবায়দুল কাদের বলেন, নমুনা পরীক্ষার সক্ষমতা দিন দিন বাড়ছে। পরীক্ষার মাধ্যমে অধিক সংখ্যক রোগী চিহ্নিত করা গেলে সংক্রমণের বিস্তার রোধ সহজতর হবে। তিনি সরকারের পাশাপাশি পিসিআর ল্যাব স্থাপনে বেসরকারি উদ্যোক্তাদের আহ্বান জানান।

About sylhet24express

Check Also

বহুল আলোচিত সেই অধ্যক্ষের বিরুদ্ধে ‘প্রতারণা মামলা’ সিআইডিতে

ডেস্ক রিপোর্ট : : সিলেট নগরীর শামীমাবাদে অবস্থিত মইন উদ্দিন আদর্শ মহিলা কলেজের বহুল আলোচিত-সমালোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *