Home » Home » আন্তর্জাতিক কাস্টমস দিবসে ডাক টিকিট, স্মারক খাম ও ডাটা কার্ড উন্মোচন প্রধানমন্ত্রীর

আন্তর্জাতিক কাস্টমস দিবসে ডাক টিকিট, স্মারক খাম ও ডাটা কার্ড উন্মোচন প্রধানমন্ত্রীর

আনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০১৮ উপলক্ষে ডাক টিকিট, স্মারক খাম ও ডাটা কার্ড উন্মোচন করেছেন।
প্রধানমন্ত্রী সোমবার সকালে তাঁর কার্যালয়ে মন্ত্রিপরিষদ সভায় ১০ টাকার ডাক টিকিট, ১০ টাকার স্মারক খাম ও ৫ টাকার ডাটা কার্ড উন্মোচন করেন। এ উপলক্ষে একটি বিশেষ সিলমোহর ব্যবহার করা হয়।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, অভ্যন্তরীন সম্পদ বিভাগ (আইআরডি) সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো. মোশাররফ হোসেইন ভূঁইয়া, ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যাম সুন্দর শিকদার এবং ডাক মহা-পরিচালক সুশান্ত কুমার মন্ডল অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সোমবার থেকে ঢাকা জিপিও’র ফিলাটেলিক ব্যুরোতে এই টিকিট, স্মারক খাম ও ডাটা কার্ড বিক্রি হচ্ছে। পরে দেশের অন্যান্য জিপিও ও হেড পোস্ট অফিসেও এগুলো পাওয়া যাবে। বাসস।
Print Friendly, PDF & Email

About admin

Check Also

একুশের পথ ধরেই এগিয়ে চলছে দেশ

একুশের পথ ধরেই এগিয়ে চলছে দেশ

ইয়াছিন রনি : একুশের শিকড় আমাদের চেতনার গভীরে প্রোথিত। একুশের সংস্পর্শে বাঙালির প্রাণ জেগে ওঠে। বায়ান্নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

http://sylhet24express.com/wp-content/uploads/2018/01/syl.jpg উপদেষ্টা সম্পাদক : মো. রেজাউল ওয়াদুত , প্রধান সম্পাদক মো. আবু বকর । হাউজ নং - ৩৭০/৩ কলেজ রোড, আমতলা, আশকোনা, ঢাকা - ১২৩০, বাংলাদেশ ।info.sylhet24express@gmail.com । 01953015532

Skip to toolbar