Home / Home / ঈদ উপলক্ষে বাজারে আসছে আফসানা আফরোজা ‘পরান

ঈদ উপলক্ষে বাজারে আসছে আফসানা আফরোজা ‘পরান

আফসানা আফরোজা

লিপি নূর সাহাজি : মডেলিং ও চলচ্চিত্রে সব সময় নিজেকে ভিন্ন ধারার চরিত্রে উপস্থাপনের কারণে কেরিয়ারের শুর“ থেকেই পরিচিত মুখ আফসানা আফরোজা । এবার তিনি মডেলিং করলেন একটি মিউজিক ভিডিওতে।

মাঝে কিছুদিন বিরতির পরে আবারো মিউজিক ভিডিওর মডেল হলেন এবার রোমান্টিক ঘরানার গল্পকে উপজীব্য করে নির্মিতব্য ‘পরান ’ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাজ খান।

ঈদ উপলক্ষে বাজারে আসছে মিউজিক ভিডিও ‘পরান । গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন মোঃ ও আফসানা আফরোজা ও জামশাদ ইসলাম ও আরবি মাহমুদ নোমান। এর সংগীতায়োজন করেছেন রাজ খান। কথা লিখেছেন ও সুর: বাউলা সুজন মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আদিফ হাসান ।

গানের বিষয়ে আফসানা আফরোজা বলেন, ‘শহুরে লোকালয়ের মাঝে লোকজ একাকীত্বে ভোগেন কেউ কেউ। তাদেরই দুদজনকে নিয়ে গানটা লেখা হয়েছে।

রাজ খানের সম্পাদনায় মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছে আফসানা আফরোজা ও জামশাদ ইসলাম ও আরবি মাহমুদ নোমান। । ঈদ উপলক্ষে ১১ তারিখ পরিবেশিত ‘পরান’ প্রযোজক করেছেন আদিফ হাসান

গানের ব্যাপারে শিল্পী আফসানা আফরোজা বলেন, ‘পরান গানটিতে ফোক ও আধুনিক সুরের সমন্বয় রয়েছে। শ্রোতাদেরকে বৈচিত্র্যময় কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি আমরা। ইউটিউব, ফেসবুক এর পাশাপাশি গানটি শীঘ্রই বেসরকারি টিভি চ্যানেলগুলোতে দেখা যাবে। ইতোমধ্যেই বাউলা সুজন লেখা বেশ কিছু গান প্রশংসিত হয়েছে

About sylhet 24express

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares