Home / খেলাধুলা / নেইমারের বিরুদ্ধে করা ধর্ষণ মামলা স্থগিত

নেইমারের বিরুদ্ধে করা ধর্ষণ মামলা স্থগিত

নেইমারের বিরুদ্ধে নাজিলা ত্রিন্দাদে মেন্ডেজ ডি সুজার দায়ের করা ধর্ষণ মামলাটি স্থগিত করা হয়েছে। ফটো : আখায়ের ডট কম

অনলাইন ডেস্ক : প্যারিসের এক হোটেলে ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের বিরুদ্ধে মডেল নাজিলা ত্রিন্দাদে মেন্ডেজ ডি সুজার দায়ের করা ধর্ষণ মামলাটি পর্যাপ্ত প্রমাণের অভাবে স্থগিত করা হয়েছে বলে তদন্তকারী পুলিশ জানিয়েছে।

যদিও সাও পাওলো অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে জানানো হয়েছে, চূড়ান্ত সিদ্ধান্তের জন্য মামলাটি এখন প্রসিকিউটরদের কাছে প্রেরণ করা হবে।

ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিন্দাদে মেন্ডেজ ডি সুজা মামলা দায়েরের সময় উল্লেখ করেছিলেন, গত ১৫ মে প্যারিসের এক হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেন। এ সময় নাকি নেইমার মাতাল অবস্থায় বেশ আক্রমণাত্মক মেজাজে ছিলেন।

এরপর নেইমার ভিডিও লাইভে এসে ফাঁস করেন তার ও ওই মডেলের মধ্যকার সমস্ত হোয়াটসঅ্যাপ কথোপকথন। তাতে দেখা যায়, সেই মডেল নিজে থেকেই বিভিন্ন আপত্তিকর ছবি দিয়ে নেইমারকে উত্তেজিত করার চেষ্টা করছেন।

মামলাটি নিয়ে ব্রাজিল পুলিশ অনুসন্ধানে নামে। কোপা আমেরিকার জন্য ব্রাজিল দলের প্রস্তুতি ক্যাম্প বসানো গ্রাঞ্জা কোম্পানি কমপ্লেক্সে গিয়ে পুলিশ নেইমারকে জিজ্ঞাসাবাদও করে।

ধর্ষণের অভিযোগ ওঠার পরপরই আমেরিকার বিখ্যাত অর্থনৈতিক সার্ভিস কর্পোরেশন মাস্টারকার্ড নেইমারের সঙ্গে তাদের বিজ্ঞাপন প্রচারণার চুক্তি স্থগিত রাখে। নেইমারের বাবা নেইমার সিনিয়র ছেলের পাশেই থাকেন।

শুরু থেকেই ধর্ষণের অভিযোগ অস্বীকার করতে থাকা নেইমার এ বিষয়ে সকল তথ্য প্রমাণাদি আদালতের কাছে উপস্থাপনও করেন এই স্ট্রাইকার।

About sylhet 24express

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares