Home / Home / টস জিতে ব্যাটে অস্ট্রেলিয়া

টস জিতে ব্যাটে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। আজ বৃহস্পতিবার ইংল্যান্ডের নটিংহ্যামে মুখোমুখি হচ্ছে চলতি বিশ্বকাপ আসরের পয়েন্ট টেবিলের তৃতীয় ও পঞ্চম স্থানে থাকা দলদুটি।

টস হেরে বল পাওয়া বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানান, দলে দুটি পরিবর্তন এসেছে। ইনজুরিতে থাকা মোহাম্মদ সাইফুদ্দিনের বদলে রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেনের বদলে দলে জায়গা পেয়েছেন সাব্বির হোসেন।

পাঁচ ম্যাচের চারটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়ার অবস্থান টেবিলের তৃতীয়স্থানে। অন্যদিকে ৫ ম্যাচ থেকে দুই জয়, দুই হার ও এক ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে ৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশের অবস্থান পঞ্চমস্থানে।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া এ পর্যন্ত ২০টি একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছে। এর মধ্যে অস্ট্রেলিয়া জিতেছে ১৮টি, বাংলাদেশ একটিতে। বাকি একটি ম্যাচে কোনো ফলাফল হয়নি। বাংলাদেশের একমাত্র জয়টি ছিল ২০০৫ সালের ১৮ জুন কার্ডিফের সোফিয়া গার্ডেনসে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা সম্পাদক : মো: রেজাউল ওয়াদুদ উপদেষ্টা সম্পাদক : শহীদুল ইসলাম পাইলট উপদেষ্টা সম্পাদক : আহমেদ আবু জাফর উপদেষ্টা সম্পাদক : মুহাম্মদ আওলাদ হোসেন সম্পাদক : মো: আবু বক্কর তালুকদার ৩৭০/৩,কলেজ রোড,আমতলা,আশকোনা,ঢাক-১২৩০