Sunday , September 22 2019
Home / খেলাধুলা / হাফিজের বলে ফিরলেন স্মিথ, দ্বিতীয় উইকেটের পতন

হাফিজের বলে ফিরলেন স্মিথ, দ্বিতীয় উইকেটের পতন

অনলাইন ডেস্ক : বিধ্বংসী অস্ট্রেলিয়ার দ্বিতীয় উইকেটের পতন ঘটালেন মোহাম্মদ হাফিজ। এই পাক অলরাউন্ডারের বলে আউট হয়েছেন স্টিভ স্মিথ। দলীয় ১৮৯ রানে হাফিজের বলে আসিফ আলীর হাতে ধরা পড়েন তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩০ ওভারে অস্ট্রেলিয়ার সংগ্রহ দুই উইকেটে ১৯১ রান।

বৃহস্পতিবার বিকেলে টস হেরে ব্যাট হাতে নেমে কিছুটা সতর্কতার সঙ্গে শুরু করে অস্ট্রেলিয়া। এরপর ক্রমেই মারমুখি হয়ে ওঠে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা। ১৪৬ রানের দারুণ ওপেনিং জুটি গড়ে দলটি। শেষ পর্যন্ত ফিঞ্চকে মোহাম্মদ হাফিজের ক্যাচে পরিণত করে ওপেনিং জুটি ভাঙেন আমির। আউট হওয়ার আগে ৮৪ বল থেকে ৮২ রানের দারুণ ইনিংস খেলেন ফিঞ্চ।

এবার দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফিরে গেলেন স্টিভ স্মিথ। তবে সেঞ্চুরির কাছাকাছি রয়েছেন ডেভিড ওয়ার্নার। তার নতুন সঙ্গী গ্ল্যান ম্যাক্সওয়েল।

ইংল্যান্ড বিশ্বকাপে প্রথম তিন ম্যাচের দুটিতেই জিতেছে অস্ট্রেলিয়া। চার পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পয়েন্ট টেবিলের চারে। অপরদিকে সমান ম্যাচে পাকিস্তান একটিতে জয় পেয়েছে। আর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় তিন পয়েন্ট তাদের অবস্থান পয়েন্ট তালিকার ৮ নম্বরে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares