Sunday , September 22 2019
Home / রাজনীতি / যথাযথ মর্যাদার সহিত পালিত হল মহানগর ল’ কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ।

যথাযথ মর্যাদার সহিত পালিত হল মহানগর ল’ কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ।

মোঃ বেলাল হোসেনঃ জমকালো ভাবে অনুষ্ঠিত হয়ে গেল ,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ মহানগর ল’ কলেজ শাখার আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল।

আলেচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের প্রতিষ্ঠিতা সভাপতি এডভোকেট লায়েকুজ্জামান মোল্লা, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দীয় সভাপতি সেলিমুর রহমান , বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দীয় সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা এছাড়া ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতৃবৃন্দ ।
এ সময় অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন , খলিল উদ্দিন ফরিদ, সভাপতি মহানগর ল’ কলেজ শাখা, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ রিয়াজ উদ্দিন খান,সাধারন সম্পাদক মহানগর ল’ কলেজ শাখা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সেই ৭৫ এর মত প্রিয় নেত্রীর পাশে এখন আবার বেইমান মোস্তাকেরা ভীড় জমিয়েছে তাই আমাদের সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি আরো বলেন, আজ জননেত্রী দেশকে একটি উন্নত সমৃদ্ধশালী দেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, আমরা সবাই ঐক্যবধ্যভাবে তার পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাব। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করার জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই বঙ্গবন্ধুর জন্ম না হলে বাঙ্গালী জাতির সৃষ্টি হতনা, তেমনি জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসাবে বাস্তবায়তি হতনা , অতীতে যারা ক্ষমতায় ছিলেন তারা লুটপাট করে বাংলাদেশ ঝুঁকির মধ্যে রেখে গিয়েছিলেন আর বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এসে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয় করেছেন তাই জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের অবশ্যই পাশে থাকতে হবে বলে আমি মনে করছি ।

About Bellal Hossen

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares