Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / বড়লেখায় খালা শ্বাশুড়িকে পেটালেন শ্রমীক নেতা, তোলপাড়

বড়লেখায় খালা শ্বাশুড়িকে পেটালেন শ্রমীক নেতা, তোলপাড়

বড়লেখা

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা শ্রমিক ইউনিয়নের এক নেতার বিরুদ্ধে স্ত্রী নিখোঁজ হওয়ার জেরে খালা শ্বাশুড়িকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ (৪০) বিরুদ্ধে এ অভিযোগ ওঠেছে।

গত শুক্রবার (২০ অক্টোবর) রাতে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় পাতা বেগমকে (৪৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে শ্বাশুড়ীকে পেটানোর ঘটনায় রাতেই পাতা বেগমের মেয়ের জামাই সুমন আহমদ বাদি হয়ে বড়লেখা থানায় মামলা করেছেন। অন্যদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ থানায় মামলা করেছেন। এ ঘটনায় উপজেলা জুড়ে তোলপাড় চলছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল আহিদের দ্বিতীয় স্ত্রী রেবা বেগম (৩০) দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। প্রায় পাঁচ মাস আগে তিনি দেশে আসেন। শুক্রবার সকালের দিকে রেবা বাড়ি থেকে নিখোঁজ হন। রেবাদের বাড়িও বড়লেখা পৌরসভার মহুবন্দ এলাকায়। ওই দিন বেলা ১১টার দিকে আহিদ খালা শ্বাশুড়ি পাতাকে তাঁর বাড়িতে ডেকে এনে দড়ি দিয়ে বেঁধে তাঁর ওপর শারীরীক নির্যাতন চালান। খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ গিয়ে আহত অবস্থায় পাতাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা রাতেই তাঁকে (পাতা) সিলেটে স্থানান্তর করেছেন। রাত ১০টার দিকে পাতার মেয়ে জামাই সুমন আহমদ বাদী হয়ে আহিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। অন্যদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদ থানায় মামলা করেছেন।

বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর রবিবার (২২ অক্টোবর) রাত নয়টার দিকে বলেন, উভয়পক্ষ থানায় মামলা করেছেন। অপরাধী যেই হোক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে। আসামীদের খোঁজা হচ্ছে। তারা আত্মগোপনে রয়েছেন। নিখোঁজ রেবার সন্ধানে চেষ্টা চলছে।’

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট অফিস :  বিএনপির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম বলেছেন- সাবেক রাষ্ট্রপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *