Breaking News
loading...
Home / জাতীয় / হলে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা !

হলে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা !

হলে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আবাসিক হলের কক্ষে ‘আত্মহত্যা’ করেছেন এক শিক্ষার্থী। আজ রাতে দশটার দিকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তবে পথেই তাঁর মৃত্যু হয়।

ওই ছাত্রের নাম মো. আদনান। তিনি অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ৪১ তম ব্যাচের ছাত্র। মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র ছিলেন আদনান।

মীর মশাররফ হলের কয়েকজন শিক্ষার্থী জানায়, রাত ১০টার দিকে এক শিক্ষার্থী বি ব্লকের ৪৫০ নম্বর কক্ষে আদনানকে ডাকতে গিয়ে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে জানালা তিনি জানালা খুলে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে নাইলনের দড়িতে ঝুলে আছেন আদনান। তাঁর চিৎকারে আশপাশের কক্ষের ছাত্ররা এসে দরজা ভাঙার চেষ্টা করেও ব্যর্থ হন। শেষ পর্যন্ত জানালার কাচ ভেঙে হাত ঢুকিয়ে দরজার ছিটকিনি খুলতে সক্ষম হন তাঁরা। দ্রুত আদনানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাঁকে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তপন কুমার সাহা বলেন, হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়েছে। রাত সাড়ে ১১টার দিকে আদনানের মরদেহ বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে আনা হয়েছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About admin

Check Also

চীনকে হারিয়ে পঞ্চম স্থানের লড়াইয়ে বাংলাদেশ

চীনকে হারিয়ে পঞ্চম স্থানের লড়াইয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্ক : দুর্দান্ত দুটি সেভ করলেন গোলরক্ষক আবু নিপ্পন। শেষে ভুল করলেন না অধিনায়ক রাসেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *