Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / সাংবাদিক পেটানো সার্জেন্ট ক্লোজড

সাংবাদিক পেটানো সার্জেন্ট ক্লোজড

ছবি তোলার কারণে গতকাল রাজধানীর মত্স্য ভবনের সামনে এক সাংবাদিকের ওপর চড়াও হন পুলিশ সার্জেন্ট
ছবি তোলার কারণে গতকাল রাজধানীর মত্স্য ভবনের সামনে এক সাংবাদিকের ওপর চড়াও হন পুলিশ সার্জেন্ট

নিজস্ব প্রতিবেদক : প্রকাশ্যে দৈনিক মানবজমিনের ফটোসাংবাদিক মো. নাসির উদ্দিনকে পেটানোর অপরাধে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মুস্তাইনকে ক্লোজ করা হয়েছে। তাকে বুধবার সন্ধ্যায় তাকে ঢাকা মহানগর দক্ষিণ ট্রাফিক বিভাগের ডিসি অফিসে স্থানান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শী ও নির্যাতনের শিকার সাংবাদিক সূত্রে জানা গেছে, ১১ অক্টোবর বিকেল সোয়া ৪টার দিকে প্রেস ক্লাব থেকে কারওয়ান বাজারে দৈনিক মানবজমিনের কার্যালয়ে মোটরসাইকেল যোগে রওনা দেন ফটোসাংবাদিক নাসির উদ্দিন।

মৎস্য ভবনের সামনে আসার পর মুস্তাইন নাসির উদ্দিনের বহনকারী মোটরসাইকেলকে সিগনাল দিয়ে থামান ঢাকা মহানগর ট্রাফিক দক্ষিণ বিভাগের সার্জেন্ট। মোটরসাইকেলে দৈনিক জনকণ্ঠের সাংবাদিক জীবন ঘোষও ছিলেন।

এ সময় মুস্তাইন মোটরসাইকেলের নথিপত্র দেখতে চান। নাসির উদ্দিন মোটরসাইকেলের নথিপত্র এবং তার ব্যক্তিগত ড্রাইভিং লাইসেন্স দেখান। তখন তিনি নাসিরের কাছে জানতে চান, তার হেলমেট কোথায়? নাসির বলেন, তিনদিন আগে তার হেলমেটটি প্রেস ক্লাব থেকে চুরি হয়ে গেছে। দুদিন পরই তিনি হেলমেট কিনবেন। শত কাকুতি-মিনতি সত্তে¡ও কর্তব্যরত সার্জেন্ট তার নামে মামলা রুজু করেন।

তিনি সাংবাদিকদের নামে কুৎসা করতে থাকেন। কুৎসার তীব্র প্রতিবাদ জানান নাসির। তখন নাসিরকে সার্জেন্ট মুস্তাইন শারীরিকভাবে আঘাত করেন। তার শার্টের কলার ধরে মৎস্য ভবনের পুলিশ বক্সে নিয়ে যান এবং সেখানে বসিয়ে রাখেন সার্জেন্ট মুস্তাইন। কোথাও যাতে ফোন দিতে না পারেন এ জন্য নাসিরের ফোনটিও ছিনিয়ে নেন তিনি। পরে খবর পেয়ে নাসির উদ্দিনের সহকর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ ট্রাফিক বিভাগের এসি মো. হারুন বলেন, বিষয়টি আমরা জেনেছি। সব তথ্যপ্রমাণ সাপেক্ষে সার্জেন্ট মুস্তাইনকে ক্লোজ করা হয়েছে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

জার্মান রাজনীতিতে অনিশ্চয়তা, সবচে বড় সঙ্কটে মের্কেল

জার্মান রাজনীতিতে অনিশ্চয়তা, সবচে বড় সঙ্কটে মের্কেল

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : জার্মানিতে ত্রিপক্ষীয় জোট সরকার গঠনের প্রাথমিক আলোচনা ভেস্তে যাওয়ায় কয়েক দশকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *