Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / ডিসেম্বরের মধ্যে ছয় হাজার এডহক চিকিৎসক স্থায়ী হবে

ডিসেম্বরের মধ্যে ছয় হাজার এডহক চিকিৎসক স্থায়ী হবে

 ডিসেম্বরের মধ্যে ছয় হাজার এডহক চিকিৎসক স্থায়ী হবে

সিলেট অফিস : এটি কোনো শান্ত্বনার বাণী নয় ২০১৭ ডিসেম্বরের মধ্যে ছয় হাজার এডহক চিকিৎসক ও সব সিএইচসিপিদের স্থায়ী করণ করা হবে

সিলেটে গত ১১ অক্টোবর কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার কর্তৃক বিশাল সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) কেন্দ্রীয় সংসদের মহাসচিব এবং স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহা পরিচালক (প্রশাসন) ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী বলেন, জাতীর পিতা চেয়েছিলেন সোনার বাংলা গড়তে, আজ তার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য তনয়া জন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন আপনারা উচ্চ শিক্ষিত, এক সময় আপনারা বেকার ছিলেন প্রধানমন্ত্রী আপনাদের মানব সেবার মতো কাজ করে দেওয়ার সুযোগ করে দিয়েছেন। সুতরাং আমি এ কথা বলতে চাই এটা কোনো শান্ত্বনার বাণী নয়, প্রধানমন্ত্রী কর্তৃক নিয়োগকৃত ৬০০০ (ছয়হাজার) এডহক চিকিৎসক এবং সব কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের আগামী ডিসেম্বর ‘১৭ এর ভিতর স্থায়ী করনের ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রী আমাদের এ সময়সীমা বেধে দিয়েছেন যেন আগামী ২০১৮ নির্বাচনে আমি যেন বলতে পারি আমি আমার ছয় হাজার চিকিৎসক এবং সিএইচসিপি দের চাকরি স্থায়ীকরণ করছি। আপনাদের মন খারাপের কিছু নেই, আপনাদের চাকরি স্থায়ী করন হবে ইনশাআল্লাহ। সিলেট সিভিল সার্জন অডিটোরিয়ামে সিভিল সার্জন হিমাংশু লাল রায় সিলেটের সভাপতিত্বে সিলেট জেলা সিএইচসিপি অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক মিলাদ আহমদের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা সিএইচসিপি অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আকরামুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. তাওহিদ আহমদ, সিভিল সার্জন অফিস মেডিকেল অফিসার ডা. আহমেদ সিরাজুম মুনির, এমওডিসি ডা. আমজাদ হোসেন, এমওডিআরএস ডা. মাইনুল আহসান, সিভিল সার্জন অফিসের সিনিয়র শিক্ষা কর্মকর্তা সুজন বণিক, অফিস সহকারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় চেয়ারম্যান এবং সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা গৌছ আহমদ চৌধুরী, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সাবেক বিভাগীয় সভাপতি হান্নান সিদ্দিকি, সাবেক সিলেট জেলা সভাপতি জামিল আহমদ, সিনিয়র সহ-সভাপতি আবু কওছর, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল আহমদ, সাংগঠনিক জাহেদুর রহমান, জেলা সমন্বয়ক সৈয়দ হাবিবুল হক, বাপ্পা দাশ, জসিম উদ্দিন, জিয়াউল সেলিম, নজরুল ইসলাম, রায়হানুর রহমান, সাজমিন বেগম, ফয়সল আহমদ, দিলু মিয়া, সাজমিন বেগম, ফাতেমা সুলতানা, ইশরাত জাহান, গীতা পাঠ করেন সৌরভ চৌধুরী পবিত্র কালামে পাক থেকে তেলওয়াত করেন বেলাল আহমদ প্রমুখ।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীও

স্বরাষ্ট্রমন্ত্রী ও সেতুমন্ত্রী সিলেট আসছেন শনিবার

নিজস্ব প্রতিবেদক : সিলেটে আগামীকাল শনিবার পৃথক পৃথক অনুষ্ঠানে যোগ দিতে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, সড়ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *