Breaking News
loading...
Home / ভিডিও / দোকানদার হয়ে কেমন আছেন চিত্রনায়িকা সাহারা ? জানতে চান ?-দেখুন ভিডিওতে

দোকানদার হয়ে কেমন আছেন চিত্রনায়িকা সাহারা ? জানতে চান ?-দেখুন ভিডিওতে

অনলাইন ডেস্ক : দোকানদার হয়ে কেমন আছেন চিত্রনায়িকা সাহারা ? জানতে চান ?-দেখুন ভিডিওতেদোকানদার হয়ে কেমন আছেন চিত্রনায়িকা সাহারা ? জানতে চান ?-দেখুন ভিডিওতে

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি নিচে

 

আরও পড়ুন ঃ

‘পাংকু জামাই’ নিয়ে শাকিবের বাড়িতে অপু !!

‘পাংকু জামাই’ ছবির শুটিং শেষ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। রোববার শাকিব খানের শুটিং হাউস জান্নাতে ছবির শেষ কিছু দৃশ্যের শুটিং করেন তিনি। এর আগে শনিবার এফডিসিতে আবদুল মান্নান পরিচালিত ছবিটির শুটিং করেন অপু।আবদুল মান্নান বলেন, গত দুই দিন আমরা ‘পাংকু জামাই’ সিনেমার শুটিং করেছি। এতে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। শনিবার এফডিসিতে শুটিং করেছি। আর গতকাল রোববার শুটিং করেছি পুবাইলে অবস্থিত শাকিব খানের শুটিং হাউস জান্নাতে। এর মধ্য দিয়ে ছবির অপু বিশ্বাসের অংশের শুটিং শেষ হয়েছে।

ছবির আর কী কাজ বাকি আছে জানতে চাইলে মান্নান বলেন, ছবির ডাবিং শেষ করেছি। সম্পাদনাও শেষ। সাউন্ডের কাজও শেষ হয়েছে। এখন যে শুটিং করছি সে অংশগুলো ডাবিংয়ের সঙ্গে আমরা যুক্ত করব। ছবিতে শাকিব খানের আরো দুদিন শুটিং আছে বলে জানিয়েছেন মান্নান। তিনি বলেন, আমরা শাকিব খানকে নিয়ে দুই দিন আরো শুটিং করব। শাকিব ১২ তারিখ কলকাতায় যাবেন। সেখান থেকে ফিরে এসে আমাদের সময় দেবেন। আমরা এখন ছবি মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। সবাই দোয়া করবেন যেন আমরা সুন্দরভাবে কাজটি শেষ করতে পারি।’

‘পাংকু জামাই’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, পুষ্পিতা পপি, মিশা সওদাগর প্রমুখ।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

বিশ্বের দীর্ঘতম ১০টি সেতু যা আপনাকে অভিভূত করবে !!

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *