Breaking News
loading...
Home / জাতীয় / প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র বৈঠক অনুষ্ঠিত

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র বৈঠক অনুষ্ঠিত

সংসদে
নিজস্ব প্রতিবেদক :  দশম জাতীয় সংসদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৩৩তম বৈঠক আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি মোঃ মোতাহার হোসেনের সভাপতিত্বে কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন, সামশুল হক চৌধুরী, মোঃ নজরম্নল ইসলাম বাবু, মোঃ আবুল কালাম, আলী আজম, মোহাম্মদ ইলিয়াছ এবং উম্মে রাজিয়া কাজল বৈঠকে অংশগ্রহণ করেন।
কমিটি বিদ্যালয়ের শুন্য পদ গুলো দ্রুত নিয়োগ, প্রয়োজনীয়তার ভিত্তিতে বিদ্যালয় গুলোতে দুই শিফ্‌ট চালু, এবং বিদ্যালয় পরিদর্শন কার্যক্রম জোরদার করণসহ কেন্দ্রীয়ভাবে বিদ্যালয় পরিদর্শনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে।
বৈঠকে শিশু কল্যাণ ট্রাস্টের কার্যক্রম ও সার্বিক অবস্থা পর্যবেক্ষন লক্ষে কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইনকে আহ্বায়ক এবং মোঃ নজরম্নল ইসলাম বাবু ও মোঃ আবুল কালামকে সদস্য করে একটি সাব-কমিটি গঠন করা হয়।
কমিটি এনসিটিবি কর্তৃক প্রকাশিত প্রাথমিকের পাঠ্য বইয়ে ভুলত্রম্নটি সম্পর্কিত সার্বিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করার জন্য সামশুল হক চৌধুরীকে আহ্বায়ক এবং আলী আজম ও মোহাম্মদ ইলিয়াছকে সদস্য করে একটি সাব-কমিটি গঠন করে।
বৈঠকে জানানো হয় যে, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির অর্থ রূপালী বাংকের মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করা হচ্ছে।
বৈঠকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিবসহ মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশিস্নষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

শেষ ওয়ানডেতেও বড় হার বাংলাদেশের

শেষ ওয়ানডেতেও বড় হার বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক : এবারকার দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম দুই টেস্ট ও দুই ওয়ানডেতে বোলাররা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *