Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / শ্রীপুরে বাল্য বিয়ে হলেই শাস্তি কাজীর

শ্রীপুরে বাল্য বিয়ে হলেই শাস্তি কাজীর

শ্রীপুরে বাল্য বিয়ে হলেই শাস্তি কাজীর

শ্রীপুর, (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে কোথাও বাল্য বিয়ে হলে প্রথমে বিয়ের কাজীকে শাস্তির আওতায় আনা হবে। কোথাও বাল্য বিয়ের আয়োজনের প্রস্তুতি হলে শ্রীপুর উপজেলা ইয়ুথ ফোরাম উপজেলা প্রশাসনকে তথ্য সরবরাহ করবে।

শিশু সুরক্ষা নিশ্চিত ও বাল্য বিয়ে প্রতিরোধে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ সভাকক্ষে এমন সিদ্ধান্ত ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় শ্রীপুর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা ইয়ুথ ফোরামের উদ্যোগে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার সিদ্ধান্ত ঘোষণা করে বলেন, ইয়ুথ ফোরামের মাসিক সভা আয়োজনের জন্য উপজেলা পরিষদ চত্বরে একটি নির্দিষ্ট কক্ষ ব্যবহারের সুযোগ দেয়া হবে। খাস জমি দেখে পরবর্তীতে ফোরামের জন্য জায়গা বরাদ্দেরও ব্যবস্থা করা হবে।

(ইউএনও) রেহেনা আকতারের সভাপতিত্বে ও ইয়ুথ ফোরামের সভাপতি সাহিদা আক্তার স্বর্ণার সঞ্চালনায় বক্তব্য দেন শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ সাদী, উপজেলা মৎস্য কর্মকর্তা বদিউজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৃণালিণী কর্মকার, তেলিহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ডেইলী স্টারের সাংবাদিক আবু বকর সিদ্দিক আকন্দ, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কর্মসুচী সমন্বয়কারী মো: নজরুল ইসলাম, গোসিংগা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ, শিক্ষক আবুল কালাম আজাদ, হারুন অর রশীদ প্রমূখ।

সবশেষে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক নাটিকা পরিবেশন করা হয়। এতে ইয়ুথ ফোরামের সদস্যরা অভিনয় করেন।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীও

স্বরাষ্ট্রমন্ত্রী ও সেতুমন্ত্রী সিলেট আসছেন শনিবার

নিজস্ব প্রতিবেদক : সিলেটে আগামীকাল শনিবার পৃথক পৃথক অনুষ্ঠানে যোগ দিতে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, সড়ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *