Breaking News
loading...
Home / অর্থনীতি / বাংলাদেশের আবরার স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার নতুন সিইও

বাংলাদেশের আবরার স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার নতুন সিইও

আগামী ১ নভেম্বর থেকে তার এ নিয়োগ কার্যকর হবে বলে ব্যাংকটির এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সিইও হিসেবে কর্মরত আবরারের বাংলাদেশ, ভারত ও যুক্তরাজ্যে ২৬ বছরের পেশাগত অভিজ্ঞতা আছে।

২০১১ সালে যুক্তরাজ্যভিত্তিক বহুজাতিক এই ব্যাংকটির বাংলাদেশ শাখায় যোগ দেন আবরার। তিন বছরে তার নেতৃত্বে কর্পোরেট গ্রাহক বাণিজ্য থেকে আয় বেড়ে দ্বিগুণ হয়েছিল। ২০১৫ সালে তাকে ব্যাংকটির বাংলাদেশের ব্যবস্থাপনার দায়িত্ব দেওয়া হয়।

তিনি বাংলাদেশে প্রথমবারের মতো এএনজেড গ্রিন্ডলেজ ব্যাংকের জন্য গোষ্ঠী ও কাঠামোবদ্ধ বড় অর্থায়নের ব্যবসা চালু করেন। পাশাপাশি জ্বালানি ও বিদ্যুৎ, অবকাঠামো, টেলিযোগাযোগ, বেসামরিক বিমান পরিহন, দেশি ও রপ্তানিমুখী শিল্পে সফল লেনদেনে উল্লেখযোগ্য অবদান রেখেছেন।

আবরার স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার সিইও হিসেবে কর্মরত মহেন্দ্র গুরসাহানির স্থলাভিষিক্ত হবেন, যিনি চলতি মাসের শেষ পর্যন্ত দায়িত্ব পালন শেষে এই ব্যাংক ছেড়ে যাচ্ছেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ডের আঞ্চলিক (আসিয়ান ও দক্ষিণ এশিয়া অঞ্চল) সিইও আনা মার্স বলেন, “মালয়েশিয়ায় ব্যাংকটির ব্যবসা চালু রাখতে আবরার যোগ্য ব্যক্তি। তার নেতৃত্বের দক্ষতা, শিল্প বিষয়ে গভীর জ্ঞান, এবং গ্রাহকদের সঙ্গে ভাল যোগাযোগ মালয়েশিয়ায় আমাদের ব্যবসায় কৌশল ও দক্ষতা উন্নয়নে সাহায্য করবে।”

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

চীনকে হারিয়ে পঞ্চম স্থানের লড়াইয়ে বাংলাদেশ

চীনকে হারিয়ে পঞ্চম স্থানের লড়াইয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্ক : দুর্দান্ত দুটি সেভ করলেন গোলরক্ষক আবু নিপ্পন। শেষে ভুল করলেন না অধিনায়ক রাসেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *