Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / রাজনীতির স্বাভাবিক পথে নেই বিএনপি – তথ্যমন্ত্রী

রাজনীতির স্বাভাবিক পথে নেই বিএনপি – তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক :  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপিনেত্রী বেগম জিয়া রাজনীতির স্বাভাবিক পথে নেই বলেই তাদের কথাবার্তা অসংলগ্ন। নির্বাচন বানচালের ষড়যন্ত্র-চক্রান্তের পথেই হাঁটছে বিএনপি।’

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল কার্যালয়ের কর্নেল তাহের মিলনায়তনে প্রয়াত জাসদ নেতা আব্দুর রব মাতুব্বর ও মজিবর রহমানের স্মরণসভায় তিনি একথা বলেন।

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী ইনু বলেন, ‘বিএনপি একবার তত্ত্বাবধায়ক সরকারের কথা, আরেকবার সহায়ক সরকারের কথা বলে, আবার এখন এসে নির্বাচিত প্রধানমন্ত্রীকে ছুটি দেয়ার কথাবার্তা বলছে, যা শুধু অস্বাভাবিকই নয়, ষড়যন্ত্র ও চক্রান্তমূলক।’

‘বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে অস্বাভাবিক সরকার আনা। আর পক্ষান্তরে গণতান্ত্রিক শক্তির দায়িত্ব সকল ষড়যন্ত্র বানচাল করে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান’, বলেন মন্ত্রী।

প্রয়াত রাজনীতিক আব্দুর রব মাতুব্বর ও মজিবর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মন্ত্রী বলেন, দক্ষ রাজনৈতিককর্মী হতে হলে দেশপ্রেম, মানবপ্রেমের পাশাপাশি রাজনেতিক উচ্চাভিলাষও থাকতে হয়, যার দৃষ্টান্ত এ দু’ই প্রয়াত নেতার কর্মজীবনে প্রতিভাত।

ঢাকা মহানগর পূর্ব জাসদের সভাপতি শহীদুল ইসলাম এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিরীন আখতার এমপি, মীর হোসাইন আখতার, নুরুল আকতার, এমএস আলম, শফিউদ্দিন মোল্লা, প্রয়াত আব্দুর রব মাতুব্বরের স্ত্রী শারমিন আকতার ও প্রয়াত মজিবর রহমানের কন্যা কানিজ ফাতেমা নীলা।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

টানা বৃষ্টি হলে প্রশান্তির চেয়ে ভোগান্তি, জলে ঢাকা রাজধানীর, কিছু ছবি

  Related

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *