Breaking News
loading...
Home / বিনোদন / ‘আয়নাবাজি’র পথে ‘ঢাকা অ্যাটাক’, তারপর?

‘আয়নাবাজি’র পথে ‘ঢাকা অ্যাটাক’, তারপর?

‘আয়নাবাজি’র পথে ‘ঢাকা অ্যাটাক’, তারপর?

অনলাইন ডেস্ক : ‘আয়নাবাজি’ মুক্তির পরপরই সফলতার মুখে দেখে। একই পথে এগোচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। বাণিজ্যিক, সুস্থধারা, সুন্দর গল্প ও ব্যবসাসফল— দুটি ছবির ক্ষেত্রে এই বিশেষণগুলো প্রযোজ্য। ‘আয়নাবাজি’র সঙ্গে তুলনা করার মতো আরেকটি ছবি (ঢাকা অ্যাটাক) পেতে অপেক্ষা করতে হয়েছে এক বছর।

চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, প্রেম ও মারামারি নির্ভর গল্পের বাইরের ছবিতে অভ্যস্ত হতে শুরু করেছেন দেশীয় দর্শক। ‘আয়নাবাজি’ সেই উদাহরণ তৈরি করেছিলো। সব শ্রেনীর মানুষের মুখে মুখে ছিলো চঞ্চল চৌধুরী-নাবিলা জুটির ছবিটির কথা।

এবার ভিন্নধর্মী উপস্থাপনায় দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার হিসেবে ‘ঢাকা অ্যাটাক’ও প্রথম দিনেই বাজিমাত করেছে। ৬ অক্টোবর থেকে দেশজুড়ে সগৌরবে চলছে এটি। এই ছবিতেও তথাকথিত মশলাদার উপাদান নেই। তাতে কি? সব শ্রেনীর দর্শক টানতে সক্ষম হচ্ছে ছবিটি। মজার তথ্য হচ্ছে, দুটি ছবিই টেলিভিশন থেকে আসা নির্মাতার প্রথম ছবি। অভিষেক ছবিতেই জাত চিনিয়েছেন অমিতাভ রেজা ও দীপংকর দীপন।

যৌথ প্রযোজনার ছবি ‘ডুব’-এর মুক্তি ২৭ অক্টোবর‘আয়নাবাজি’ ও ‘ঢাকা অ্যাটাক’-এর পর কোন ছবিটি বিপুল দর্শক টানতে বলে মনে হচ্ছে? সিনেপ্রেমীরা নিশ্চয়ই ‘ডুব’ এর কথা বলবেন! সত্যিই তাই। প্রথম দুটি ছবির মতো বিস্তর আলোচনা হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ নিয়ে। এ মাসেই (২৭ অক্টোবর) বড়পর্দায় আসছে ছবিটি। অনুমান করা যাচ্ছে, শতাধিক প্রেক্ষাগৃহ পাবে এটি। ফারুকীর নিজস্ব ধারার এই ছবিটি ‘আয়নাবাজি’ ও ‘ঢাকা অ্যাটাক’-এর মতো সাধারণ দর্শককে আন্দোলিত করবে বলেই মনে করা হচ্ছে। দেখা যাক কী হয়…আপাতত ‘আয়নাবাজি’ স্টাইলে চলুক ‘ঢাকা অ্যাটাক’…

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

ড্যান্স ফ্লোরে আগুন ঝরালেন বাণী কাপুর

ড্যান্স ফ্লোরে আগুন ঝরালেন বাণী কাপুর

বিনোদন প্রতিবেদক : ১৯৭৩ সালের রাজেশ খান্না-শর্মিলা ঠাকুর অভিনীত যশ চোপড়ার ছবি ‘দাগ’ এর কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *