Breaking News
loading...
Home / শোক সংবাদ / সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলামের জানাজা অনুষ্ঠিত
সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : জামালপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের জানাজা আজ শনিবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। তিনি শুক্রবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির পক্ষে সার্জেন্ট এ্যাট আর্মস, জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি ও ইকবালুর রহিম এমপি, বিরোধীদলীয় নেতার পক্ষে হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, মো. শওকত চৌধুরী এমপি ও মোহা. মামুনুর রশিদ এমপি মরহুমের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের প্রতি গার্ড অব অনার প্রদান করা হয়।

মরহুমের জানাজায় পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. রেজাউল করিম হীরা, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীরা ও গণ্যমান্য ব্যক্তিরা শরিক হন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. রেজাউল করিম হীরা বক্তব্য রাখেন।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সড়ক র্দুঘটনায় রুমন আহমদ নিহত

সড়ক র্দুঘটনায় রুমন আহমদ নিহত

আকরাম চৌধুরী : সিলেট ফেঞ্চুগঞ্জ হাইওয়ে রোডে কটালপুর নামক স্থানে মোটর সাইকেল দূর্ঘটনায় প্রান গেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *