Breaking News
loading...
Home / আইন আদালত / চাঁপাইনবাবগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

তারেক আজিজ চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুর ১২টায় আসামিদের উপস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের মিদু আলীর ছেলে মো. জিয়ারুল ইসলাম, কাশিয়াবাড়ী ঘাইসাপাড়ার এহসান আলীর ছেলে মো. নজরুল ইসলাম ও একই গ্রামের সাজু আলীর ছেলে মো. এজু ওরফে নজু।

চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ২০ আগস্ট শিবগঞ্জের চণ্ডীপুর গ্রামের মাজহারুল ইসলামের কিশোরী কন্যা পাশের কাশিয়াবাড়ী গ্রামে তার খালুর বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাত ১টার দিকে মাটির ঘরের সিঁধ কেটে ওই মেয়েটিকে অপহরণ করে জিয়ারুলসহ তার সহযোগীরা। পরে তারা তাকে গড়পাড়া এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরের দিন স্থানীয় লোকজন ওই কিশোরীকে একটি বাগান থেকে উদ্ধার করে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে শিবগঞ্জ থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ দুই আসামিকে অব্যাহতি দিয়ে ২০১৩ সালের ২১ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বিচারিক কার্যক্রম ও সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক আসামি জিয়ারুল ইসলাম, নজরুল ইসলাম ও এজু ওরফে নজুকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। এছাড়া প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও ৩ বছরের কারাদণ্ডের রায় প্রদান করেন।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

পাসপোর্ট দালাল চক্রের ২০ সদস্যকে বিভিন্ন মেয়াদে সাজা

পাসপোর্ট দালাল চক্রের ২০ সদস্যকে বিভিন্ন মেয়াদে সাজা

নিজস্ব প্রতিবেদক :  রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের ২০ সদস্যকে আটকের পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *