Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / টেকনাফে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবি : চার শিশুসহ ৮জনের মৃত দেহ উদ্ধার

টেকনাফে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবি : চার শিশুসহ ৮জনের মৃত দেহ উদ্ধার

টেকনাফে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবি : চার শিশুসহ ৮জনের মৃত দেহ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : টেকনাফে নাফ নদী থেকে চার শিশুসহ ৬ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৩ সেপ্টেম্বর ভোরে সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ থেকে ৬ জনের শিশু ও জাইল্লাপাড়া ইউনিয়ন থেকে ২ নারীর মৃতদেহ উদ্ধারা করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোঃ মাইন উদ্দিন খান সংবাদরে সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মৃতদেহগুলো নৌকা ডুবিতে প্রাণ হানি হয়েছে।

এদিকে স্থানীয় ও রোহিঙ্গারা জানায, ১২ সেপ্টেম্বর ভোররাতে মিয়ানমারের ওপার থেকে অর্ধশতাধিক রোহিঙ্গা ভর্তি করে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা চালায়। ট্রলারটি নাফ নদীর মোহনায় পৌঁছলে অপর একটি ট্রলারের ধাক্কায় রোহিঙ্গা বোঝাই এ ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা অন্তত ৩০ জন রোহিঙ্গা নারী পুরুষদের পাওয়া যায়নি বলেও জানান তারা। অনেকে নদী সাঁতরে তীরে আসে পৌঁছলেও প্রায় ৩০ জন মতো নারী-শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। উদ্ধারকৃত লাশগুলো ওই ট্রলারে যাত্রী বলে ধারণা করছেন স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য মাহবুবুর রহমান জানান, ৪০/ ৫০জন রোহিঙ্গা নিয়ে নাফ নদী হয়ে এপারে ঢুকছিল। এসময় স্থানীয় আব্দুল্লাহ’ র মালাকানাধীন একটি ট্রলারে সাথে ধাক্কা লেগে রোহিঙ্গা বোঝাই ট্রলারটি ডুবে যায়। তবে কতজন নিখোঁজ আছে তাঁর জানা নেই বলে জানান তিনি। ডুবে ট্রলারটি সাবারাং ইউনিয়নের জাইল্লাপাড়ার বলেও জানান তিনি।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

ওসমানীনগরে পাঁচ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত পাঁচ মাসে সিলেট-ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *