Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / সিলেটে মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি ও চাঁদা দাবি

সিলেটে মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি ও চাঁদা দাবি

নূরুদ্দীন রাসেল সিলেট : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি ও তার কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে মারপিটও করেছে চাঁদাবাজরা। এ বিষয়ে এসএমপির দক্ষিণ সুরমা থানায় অভিযোগ দায়ের করেছেন ঐ মুক্তিযোদ্ধার সন্তান। তবে এ বিষয়ে তদন্ত ও আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মোঃ হারুনুর রশিদ।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা সন্তান মোঃ আব্দুর রব জানান, তিনি একজন সাধারণ ব্যবসায়ী। ২টি সিএনজি সিলেট- থ-১১-২৪৭০ ও সিলেট-থ-১১-২৪৫৪ গাড়ীর ভাড়াটিয়া মালিক। বুধবার (৬ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমা কেন্দ্রিয় বাস টার্মিনাল এলাকার এনা কাউন্টারের সামনে খোজারখলা এলাকার মৃত ইছহাক মিয়ার ছেলে কিপলু ওরফে টিপুর কাছে পাওনা ১টি সিএনজি গাড়ীর চাকা ও বকেয়া গাড়ীর ভাড়া পাওনা বাবদ ১১ হাজার টাকা নিয়ে আসার জন্য তার বাহক (ড্রাইভার) মোঃ তাজুল ইসলাম (২৭) কে পাটান। এতে পাওনা গাড়ীর চাকা ও টাকা না দিয়ে তার ড্রাইভারকে অকথ্য ভাষায় গালাগাল করে গাড়ীর চাকা ও টাকা দিতে অস্বীকার করে টিপু। এবং বলে টার্মিনাল এলাকায় তুই আজ থেকে আমাকে নিয়মিত চাঁদা দিবে, যেভাবে সবাই চাঁদা দেয়, তা নাহলে অত্র এলাকায় যে কোন ষ্ট্যান্ডে তুই তোর গাড়ী চালাইতে পারবেনা। তখন তার ড্রাইভার প্রতিবাদ করলে তাকে টিপু, রমিজ সহ তাদের অন্যন্য ক্যাডাররা মিলে ড্রাইভারের হাত ও পা বাদিয়া ফেলার চেষ্টা করে। এ সময় তাহার বাম হাতে ও ডান পায়ে লিলা ফুলা রক্তাক্ত জখম হয়। ঐ ড্রাইভার মাটিতে পড়ে যাওয়ায় জোর করে তার পেন্টের পকেট থেকে ২১ শ টাকা কাড়িয়া নেয় টিপু ও রমিজ। তখন মুক্তিযোদ্ধা সন্তানের গাড়ি চালক তাজুলকে অজ্ঞান অবস্থায় সিলেট কেন্দ্রিয় বাস টার্মিনাল এলাকার কিছু লোক ও পথচারিরা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরবর্তীতে তার ব্যাক্তিগত মোবাইল ফোন থেকে আব্দুর রবকে কল করে বিষয়টি জানানো হয়।

তিনি আরো জানান, এব্যাপারে তিনি দক্ষিণ সুরমা থানায় অভিযোগ দাখিল করেছেন। তবে টার্মিনাল ফাড়ি ইনচার্জ কামাল হোসেন সরকার এ বিষয়ে কোন কার্যকরি পদক্ষেপ নিচ্ছেন না। উল্টো বিষয়টি আপোষ মীমাংসার জন্য তাকে চাপ সৃষ্টি করছেন।

এ বিষয়ে দক্ষিণ সুরমা ফাঁড়ি ইনচার্জ জানান, মারামারির ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট অফিস :  বিএনপির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম বলেছেন- সাবেক রাষ্ট্রপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *