Breaking News
loading...
Home / জাতীয় / এইডস সচতেনতায় গণমাধ্যমরে জোরদার ভূমকিা প্রত্যাশা – মরতুজা আহমদ

এইডস সচতেনতায় গণমাধ্যমরে জোরদার ভূমকিা প্রত্যাশা – মরতুজা আহমদ

এইডস সচতেনতায় গণমাধ্যমরে জোরদার ভূমকিা প্রত্যাশা - মরতুজা আহমদ

নিজস্ব প্রতিবেদক : জনমনে এইডস সচতেনতায় গণমাধ্যমরে জোরদার ভূমকিার প্রত্যাশা ব্যক্ত করছেনে তথ্যসচবি মরতুজা আহমদ। সইেসাথে নজি মন্ত্রণালয়রে সকল বভিাগকে একযোগে কাজ করারও নর্দিশে দয়িছেন তনিি ।

সোমবার বকিলেে রাজধানীতে সচবিালয়রে তথ্য মন্ত্রণালয়রে সম্মলেন কক্ষে স্বাস্থ্য মন্ত্রণালয়রে সহযোগতিায় আয়োজতি এইচআইভ-িএইডস প্রতরিোধে জনসচতেনতা বৃদ্ধি ও এইডস আক্রান্ত ব্যক্তরি সাথে আচরণ বষৈম্য দূরীকরণে গণমাধ্যমরে ভূমকিা সংক্রান্ত এডভোকসেি র্কমশালায় সভাপতরি বক্তব্যে সচবি এ আশা ও নর্দিশেনা জানান।

মরতুজা আহমদ বলনে, ‘এবষিয়ে গণমাধ্যমে জোর প্রচারণা মানুষরে প্রাণরক্ষা করবে ও এইডস আক্রান্ত ব্যক্তরি সাথে আচরণ বষৈম্যও দূর করব। প্রন্টি, ইলক্ট্রেনকি ও অনলাইন গণমাধ্যম সকলরে মলিতি প্রচষ্টো একাজে সবচয়েে বশেি সুফল দবে।

বসেরকারি গণমাধ্যমগুলোসহ বাংলাদশে টলেভিশিন, বাংলাদশে বতোর, তথ্য অধদিফতর, গণযোগাযোগ অধদিফতর, চলচ্চত্রি ও প্রকাশনা অধদিফতর, বাংলাদশে প্রসে ইন্সটটিউিট, বাংলাদশে সংবাদ সংস্থা সারাদশেব্যাপী তাদরে নটেওর্য়াকরে মাধ্যমে প্রাণঘাতী জীবাণু এইচ আই ভি সংক্রমণরে হাত থকেে রক্ষা পাবার উপায় ও সংক্রমতি ব্যক্তরি জীবনপদ্ধতি বষিয়ে সচতেনতা জোরদার করার ক্ষত্রেে যে কাজ করব, তাতে সহযোগতিা দবেে স্বাস্থ্য মন্ত্রণালয় ও সভে দি চল্ড্রিনে।

মন্ত্রণালয়রে অতরিক্তি সচবিদরে মধ্যে মো: নাসরি উদ্দনি আহমদে, মোঃ মনজুরুর রহমান, রোকসানা মালকেসহ র্উধবতন র্কমর্কতাবৃন্দ সভে দি চল্ড্রিনে ও তথ্য মন্ত্রণালয়রে বভিাগগুলোর প্রতনিধিবিৃন্দ র্কমশালায় অংশ ননে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

ভয়াবহ সংকটে ৩ লাখ ৪০ হাজার রোহিঙ্গা শিশু : ইউনিসেফ

ভয়াবহ সংকটে ৩ লাখ ৪০ হাজার রোহিঙ্গা শিশু : ইউনিসেফ

নিজস্ব প্রতিবেদক : জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা ইউনিসেফ জানিয়েছে, বাংলাদেশে আশ্রয় নেওয়া ছয় লাখ রোহিঙ্গার মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *