Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / মুক্তিযোদ্ধা সংসদ সন্তান অনুমোদন পেল সিলেট মহানগর কমিটি

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান অনুমোদন পেল সিলেট মহানগর কমিটি

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান অনুমোদন পেল সিলেট মহনগর কমিটি

সিলেট থেকে নূরুদ্দীন রাসেল : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর শাখার ৩ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। গত ২৬ আগস্ট মহান স্বাধীনতা যুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিলেটে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে অংশ নেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর রহমান বাবু। এ সময় তিনি সভাপতির বক্তব্যদানকালে এ কমিটি প্রকাশ করেন। মো. নুর আহমদ কামালকে আহবায়ক, আমিনুর রহমান পাপ্পুকে যুগ্ম আহবায়ক ও মো. আবদুল খালেক লাভলুকে সদস্য সচিব করে তিনি এই ৩ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর মিজানুর রহমান লিটন, সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) সরকার ফারহানা আখতার সুমি, সহ-সভাপতি শাহজাহান ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মনির হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক এএম রাসেল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফী মো. শেখ সুজন, সাংস্কৃতিক সম্পাদক শাহেদ শাহান, শ্রম ও জনশক্তি সম্পাদক সাইদুল হক জুয়েল, সদস্য আবু তাহের, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান জিকে সাদেক হোসেন কয়েছ গাজী, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সালাউদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক মো. জবরুল হোসেন প্রমুখ।

এ ছাড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগরসহ প্রত্যেক উপজেলা, থানা, ইউনিয়ন নেতারা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৯ আগস্ট) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক এএম রাসেল আহমদের সইকৃত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

ওসমানীনগরে পাঁচ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত পাঁচ মাসে সিলেট-ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *