Breaking News
loading...
Home / জাতীয় / ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

নিজস্ব প্রতিবেদক : যথাযথ মর্যাদা ও ধর্মীয় উৎসবমুখর পরিবেশে আগামী শনিবার সারাদেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। ঈদের দিন সকাল ৮টায় দেশের প্রধান ঈদ জামাত জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

জাতীয় ঈদগাহে নামাজে ইমামতি করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান। বিকল্প ইমাম হিসেবে উপস্থিত থাকবেন ঢাকার মিরপুর জামেয়া আরাবিয়ার শিক্ষক মাওলানা সৈয়দ ওয়াহিদুয্যামান।

গতকাল ইসলামিক ফাউন্ডেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বায়তুল মুকাররম জাতীয় মসজিদে পর্যায়ক্রমে ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে সকাল ৭টা থেকে পর্যায়ক্রমে ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

প্রথম জামাত সকাল ৭টায় অনুষ্ঠিত হবে। ইমামতি করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মুহিব্বুল­াহিল বাকি নদভী, দ্বিতীয় জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশনের মুহাদ্দিস মাওলানা ওয়ালিয়ুর রহমান খান নামাজে ইমামতি করবেন।

তৃতীয় জামাত সকাল ৯টা অনুষ্ঠিত হবে। ইমামতি করবেন ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ড. মাওলানা মুহাম্মদ আবদুস সালাম।
চতুর্থ জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ইমামতি করবেন ইসলামিক ফাউন্ডেশনের মুফতি মাওলানা মোহাম্মদ আবদুল­াহ এবং পঞ্চম ও সর্বশেষ জামাত সকাল ১০.৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। ইমামতি করবেন মহাখালী হোসাইনিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. মাওলানা নজরুল ইসলাম আল মারূফ।

সুষ্ঠু ও সুন্দরভাবে ঈদুল আজহার নামাজ আদায়ের জন্য জাতীয় ঈদগাহে এবং বায়তুল মোকাররমে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। মুসলি­দের সুবিধার্থে মসজিদে পর্যাপ্ত পানি ও নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

loading...

About sylhet24 express

Check Also

প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্তের খবর নাকচ আমুর

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় জঙ্গিদের একটি চক্রান্ত বানচাল করা হয়েছে বলে যে খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *