Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / ঈদগাহে জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়: র‌্যাব মহাপরিচালক

ঈদগাহে জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়: র‌্যাব মহাপরিচালক

ঈদগাহে জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়: র‌্যাব মহাপরিচালক

অনলাইন ডেস্ক : ঈদগাহে যাওয়ার সময় জায়নামাজ ছাড়া অন্য কিছু সঙ্গে না নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

বুধবার জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা দেখতে গিয়ে তিনি এ অনুরোধ জানান। তবে প্রয়োজনে মুখ খোলা পাত্রে পানি নেওয়া যাবে বলেও জানিয়েছেন তিনি।

র‌্যাব প্রধান বলেন, ঢাকায় প্রায় ৬০০ ঈদজামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রধান প্রধান জামাত ঘিরে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করেছে র‌্যাবের পাঁচটি ব্যাটালিয়ন। পাশাপাশি জেলা পর্যায়েও থাকবে নিরাপত্তা।

তিনি জানান, যেসব স্থানে র‌্যাবের ক্যাম্প রয়েছে, সেসব এলাকাতেও র‌্যাব সদস্যদের উপস্থিতি থাকবে। ঈদজামাত ঘিরে সুনির্দিষ্ট কোনো হুমকি না থাকলেও সব ধরনের ঝুঁকির কথা মাথায় রেখে নিরাপত্তা ব্যবস্থা সমন্বয় করা হয়েছে।

বেনজীর আহমেদ বলেন, জঙ্গি তৎপরতা রোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নজরদারি রয়েছে। গত এক বছরে জঙ্গিদের শক্তির মারাত্মক ক্ষয় হয়েছে। তাই নিরাপত্তা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তবে আত্মতৃপ্তিরও কারণ নেই। জঙ্গি নির্মূল না করা পর্যন্ত কাজ করতে হবে।

তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থার জন্য সময় বেশি লাগতে পারে, বিরক্তও লাগতে পারে। তবু নিরাপত্তাকে কেউ অহেতুক ঝামেলা হিসেবে নেবেন না। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

loading...

About sylhet24 express

Check Also

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাসদ জাতীয় কমিটির সভার দ্বিতীয় ও শেষদিনে সভাপতির ভাষণে : তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রোহিঙ্গা বিষয়ে বিএনপি হালে পানি পাচ্ছে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *