Breaking News
loading...
Home / আইন আদালত / সাগর-রুনি হত্যা মামলা তদন্ত প্রতিবেদন জমার তারিখ ৫০ বার পেছাল

সাগর-রুনি হত্যা মামলা তদন্ত প্রতিবেদন জমার তারিখ ৫০ বার পেছাল

সাগর-রুনি হত্যা মামলা তদন্ত প্রতিবেদন জমার তারিখ ৫০ বার পেছাল

নিজস্ব প্রতিবেদক : গতকাল ধার্য দিনেও আদালতে জমা পড়েনি সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন।
আগামী ৮ অক্টোবর প্রতিবেদন জমা দেওয়ার নতুন তারিখ দিয়েছেন ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক। এ নিয়ে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ পেছাল ৫০ বার। এখন মামলাটি তদন্ত করছে র‌্যাব।
২০১২ সালের ১১ ফেব্র“য়ারি সকালে রাজধানীর পশ্চিম রাজাবাজারে ভাড়া বাসায় মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির ক্ষতবিক্ষত লাশ মেলে।

সাগর-রুনি হত্যাকাণ্ডে দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্ট হয়। ঘটনাস্থলে এসে ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দেওয়ার কথা বলেছিলেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ৪৮ ঘণ্টা থেকে পাঁচবছর পেরিয়ে গেছে। কিন্তু এ মামলার ফলাফল এখনও শূন্য। মামলাটি প্রথম তদন্ত করে শেরেবাংলা নগর থানার পুলিশ। তারপর মামলার তদন্তভার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখাকে (ডিবি) দেওয়া হয়। দুই মাসের বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদঘাটনে ব্যর্থ হয়। একপর্যায়ে হাইকোর্টের নির্দেশে মামলার তদন্তভার র‌্যাবকে দেওয়া হয়। কিন্তু এখন পর্যন্ত র‌্যাব এ ঘটনার কোনো কিনারা করতে পারেনি। তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য সংস্থাটি আদালতের কাছে বারবার সময় চেয়ে আসছে। আদালত প্রতিবারই সময় মঞ্জুর করেছেন।
চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের বিচারের ব্যাপারে সরকারের পক্ষ থেকে অনেক বড় বড় প্রতিশ্র“তি উচ্চারণ সত্তে¡ও মামলাটি বস্তুত থেমে রয়েছে।

যুক্তরাষ্ট্রে পাঠানো কিছু আলামতের পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে মামলার রহস্য উদঘাটিত হবে বলে আগে থেকে বলে আসছিলেন র‌্যাবের সংশ্লিষ্ট কর্মকর্তারা। কিন্তু সেসব প্রতিবেদন তারা হাতে পাওয়ার পরেও মামলার রহস্য উদঘাটিত হয়নি।

loading...

About admin

Check Also

খালেদা জিয়ার ব্যাংক হিসাব তলব

খালেদাকে ৫ অক্টোবর হাজিরের নির্দেশ, নইলে পরোয়ানা

অনলাইন ডেস্ক : মুক্তিযুদ্ধ, বাংলাদেশের মানচিত্র ও জাতীয় পতাকাকে অবমাননার অভিযোগে করা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *