loading...
Home / আইন আদালত / সাতটি মানুষ নয়, সাতটি পরিবার খুন হয়েছে

সাতটি মানুষ নয়, সাতটি পরিবার খুন হয়েছে

আদালত প্রতিবেদক : হাইকোর্টে রায় পড়ে শোনানোর সময় বাইরে অপেক্ষমাণ নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের শিকার তাজুল ইসলামের ভাই মোহাম্মদ রাজু সাংবাদিকদের বলেন, সাতটি মানুষ নয়, সাতটি পরিবারকে খুন করা হয়েছে। তাদের পরিবারের একজন এজলাস কক্ষে প্রবেশের অনুমতি পেয়েছেন বলেও জানান তিনি।

রাজু জানান, তার ভাই তাজুল প্রকৌশলবিদ্যা শিখেছিলেন। তিনি বিভিন্ন জায়গায় বৈদ্যুতিক যন্ত্রপাতি মেরামতের কাজ করতেন। বাড়ির বড় ছেলে হিসেবে তিনিই মূলত সংসারের খরচ সামলাতেন। মাত্র ২৪ বছর বয়সে খুন হন তিনি। তার মৃত্যুতে পুরো পরিবারে বিপর্যয় নেমে আসে।

রাজু বলেন, তার মা শয্যাশায়ী। বাবারও বয়স হয়েছে। বড় ভাই খুন হওয়ার পর পরিবারের হাল ধরতে লেখাপড়া ছেড়ে চাকরি শুরু করেন তিনি।
বৃদ্ধ মা-বাবাসহ পুরো পরিবার উচ্চ আদালত থেকে ন্যায়বিচার প্রত্যাশা করছেন জানিয়ে রাজু বলেন, ভাইকে (তাজুল) ফিরে পাওয়া যাবে না, এ কথা ঠিক। কিন্তু ন্যায়বিচার পেলে, আসামিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হলে একটু হলেও মনে শান্তি আসবে। রাজু আরও বলেন, কী রায় হয় তা নিয়ে তারা কিছুটা চিন্তার মধ্যে আছেন। ন্যায়বিচার পাওয়ার আশায় আছেন তারা।

রাজু জানান, ঘটনার দিন নারায়ণগঞ্জ আদালতে হাজিরা দিয়ে নজরুল ইসলাম যখন বের হন তখন তার সঙ্গেই ছিলেন তাজুল। অপহৃত হওয়ার কিছুক্ষণ আগেও পরিবারের সঙ্গে তাজুলের কথা হয়। পরে অন্যদের সঙ্গে তাজুলের লাশ ভেসে ওঠে শীতলক্ষ্যা নদীতে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

তারেক রহমান

রাষ্ট্রদ্রোহ মামলায় তারেকসহ চারজনের বিচার শুরু

অনলাইন ডেস্ক : ঢাকার তেজগাঁও থানায় করা রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ চারজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *