loading...
Home / সমগ্র বাংলাদেশ / শ্রীপুরে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ আহত ১, আটক ৫

শ্রীপুরে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ আহত ১, আটক ৫

শ্রীপুরে

শ্রীপুর, (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে এক সিএনজি চালককে হাতুড়ি পেটা করে দাঁত ভেঙ্গে দিয়েছে জুয়ারিরা। এ ঘটনায় মূল অভিযুক্ত পিতা-পুত্র সহ ৫ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
আটকৃতরা হলেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তাজউদ্দিন(৪৫), তার ছেলে রাসেল(২১), একই এলাকার আফাজউদ্দিনের ছেলে খাদেমুল হক, সাহাবউদ্দিনের ছেলে আজিজুল(২২),ঝালকাঠি জেলার সদর উপজেলার কলমহল গ্রামের আব্দুল কাদেরের ছেলে মহসিন(২৬)।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়ন বাজারে জুয়ারি তাজ উদ্দিনের নেতৃত্বে স্থানীয় মৃত মজিদের ছেলে নূরে আলম (সিএনজি চালক) ওপরে হামলা চালানো হয়। পাঁচ হামলাকারীদের আটক করে পুলিশে দিয়ে সিএনজি চালককে উদ্ধার করে স্থানীরা শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শনিবার দুপুরে সিএনজি চালক নূরে আলম বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে গাজীপুর ইউনিয়নের নিজামাওনা গ্রামের কালার মোড় এলাকায় এক জুয়ার আসর বসে। সেখানে সিএনজি চালক নূরে আলম ও তাজ উদ্দিন জুয়ার খেলতে বসেন। পরে জুয়ায় হেরে যান তাজ উদ্দিন। তবে হারের অংশ দিতে না চাইলে তার কাজ থেকে অন্য সদস্যরা জোর করে টাকা নিয়ে ছিনিয়ে নেয়। এ ঘটনার জের ধরে রাত ৯ টার দিকে গাজীপুর বাজারে চা-স্টলে বসে থাকা অবস্থায় টেপিরবাড়ী গ্রামের তাজউদ্দিন ৩ টি মটর সাইকেলে করে ৮/৯ জন লোক নিয়ে হামলা চালায়। এসময় তারা হাতুড়ি দিয়ে পিটিয়ে নূর আলমের দুটি দাঁত ভেঙ্গে দেয়। পরে এলাকার লোকজনের রোশানলে পরে পালাতে গিয়ে তাজউদ্দিন সহ ৫ জনকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

এব্যাপারে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জেরিন সুলতানা বলেন, শুক্রবার রাতে নূর আলমকে দাঁত ভাঙ্গা অবস্থায় হাসপাতালে আনলে তাকে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে সে দন্ত বিশেষজ্ঞের অধীন চিকিৎসাধীন আছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এস আই) জাহাঙ্গীর আলম বলেন, স্থনীয়রা ঘটনাস্থল হতে মূল অভিযুক্ত তাজউদ্দিন সহ পাঁচ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ বিষয়ে শ্রীপুর থানায় মামলা রজু হয়েছে।

loading...

About sylhet24 express

Check Also

ইন্টেরিয়র ডিজাইন সেক্টরে সফল তরুণ ব্যবসায়ী মারুফ

ইন্টেরিয়র ডিজাইন সেক্টরে সফল তরুণ ব্যবসায়ী মারুফ

নিজস্ব প্রতিবেদক : বর্তমানে দিনে দিনে ইন্টেরিয়র ডিজাইন ব্যবসা আমাদের দেশে খুবই জনপ্রিয়তা পাচ্ছে। দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *