loading...
Home / বিনোদন / বার সানি লিওনের পালা!

বার সানি লিওনের পালা!

এবার সানি লিওনের পালা!

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির পর এবার পালা সানি লিওনের। সামাজিক যোগাযোগ মাধ্যম ‘রিং আইডি’ লাইভে আসছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সবার সঙ্গে সরাসরি আড্ডা দিতে আগামীকাল শনিবার ১২ আগস্ট বাংলাদেশ সময় রাত ১০টা ৩০ মিনিটে রিং আইডি লাইভে থাকবেন এই আবেদনময়ী অভিনেত্রী।

সানি লিওনের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন ভক্তরা। ভক্তদের সঙ্গে সরাসরি ভিডিও কলের মাধ্যমে কথা বলবেন ড্যাশিং এ অভিনেত্রী। নিজের ফেসবুক পেজের মাধ্যমে খবরটি আগেই জানান সানি।

সবাইকে রিং আইডি ডাউনলোড করার আহ্বান জানিয়ে এ অভিনেত্রী বলেন, আমি আমার আড্ডা দেওয়ার নতুন মাধ্যম খুঁজে পেয়েছি। রিং আইডি, এটা সত্যিই দারুণ। ভিডিও কলের মাধ্যমে তোমাদের সঙ্গে সরাসরি আড্ডা দিতে ১২ আগস্ট রাত ১০টা ৩০ মিনিটে থাকছি রিং আইডি লাইভে। তাহলে এখনই গুগল প্লে স্টোর থেকে রিং আইডি ডাউনলোড করুন এবং আমার সঙ্গে যুক্ত হোন। অামাকে ফলো করুন ‘10107777’ নম্বরে। ‘বাই সিউ দেয়ার’।


উল্লেখ্য, রিং আইডি একটি বিশ্বমানের সামাজিক যোগাযোগ মাধ্যম। যেখানে ইউজাররা সামাজিক যোগাযোগ মাধ্যমের সকল সুবিধা পাচ্ছেন একটি মাত্র প্লাটফর্মেই। রয়েছে ফ্রি কল, ফ্রি ম্যাসেজ, ফ্রি ভিডিও কল, সিক্রেট চ্যাট, স্টিকার এবং নিউজ ফিড। এ ছাড়া ছবি আপলোড, লাইক, কমেন্ট ও শেয়ার তো আছেই।

এ ছাড়াও লাইভ চ্যাট, নিউজ পোর্টাল, আকর্ষণীয় মিডিয়া ক্লাউড, চ্যানেলসহ অাধুনিক সব সুযোগ সুবিধা রয়েছে এ সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপে।

তারকাদের সঙ্গে সরাসরি লাইভে আড্ডা দিতে হলে আপনাকে রিং আইডিতে অ্যাকাউন্ট করতে হবে। গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে রিং আইডি অ্যাপটি ডাউনলোড করা যাবে।

লিঙ্ক: www.ringid.com/dl

loading...

About sylhet24 express

Check Also

সোনাবন্ধু ছবিতে ডি এ তায়েব ও পরিমনি

ঈদে মুক্তি পাচ্ছে তিনটি সিনেমা, দুটিতেই শাকিব-বুবলী

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : গেল ঈদে মুক্তিপ্রাপ্ত তিন ছবির মধ্যে নবাব ও রাজনীতি দেশের একাধিক প্রেক্ষাগৃহে এখনো চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *