loading...
Home / সমগ্র বাংলাদেশ / গাজীপুর জেলা আ’লীগের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

গাজীপুর জেলা আ’লীগের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

গাজীপুর জেলা আ’লীগের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

এস এম সোহেল রানা শ্রীপুর, (গাজীপুর) প্রতিনিধি : শনিবার দুপুরে গাজীপুর জেলা আ’লীগের সভাপতি ও মুক্তি যোদ্ধাবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের নেতৃত্বে দুই সহ্স্রধিক আ’লীগ নেতা কর্মী টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।

সূত্রমতে মাননীয় প্রধান মন্ত্রী সম্প্রতি গাজীপুর জেলা আ’লঅীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। শোকের মাসে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে জেলা আ’লীগ নেতৃবৃন্দ শনিবার গোপাল গঞ্জের টুঙ্গীপাড়ায় যান।

আ’লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখমুজিবুরের মাজারে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধানিবেদন করেন। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখমুজিব, জাতীয় চার নেতা , বঙ্গবন্ধুর পরিবারের সকল শহিদের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতি মন্ত্রী মেহের আফরোজ চুমকি,জেলা আ’লীগের সহ সভাপতি এস.এম নজরুল ইসলাম,এ্যাড. হারিছ উদ্দিন আহাম্মদ,আবুআক্তার হোসেন খান, সফিউদ্দিন মোড়ল, সাংগঠনিক সম্পাদক মো আনিছুর রহমান,আকবর আলী, দপ্তর সম্পাদক মোঃ দেলুয়ার হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়,বনও পরিবেশ বিষয়ক সম্পাদক অজিত কুমার সাহা, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হিমু,সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, সদস্য মাহতাব উদ্দিন সহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও গাজীপুরের বিভিন্ন উপজেলা পর্যায়ের দুই সহস্রধিক আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মী।

loading...

About sylhet24 express

Check Also

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

সিলেট অফিস : ভবিষ্যত আইনী নিরাপত্তা চেয়ে চাঁদাবাজ টিপুর বিরুদ্ধে জিডি করেছেন একজন মুক্তিযোদ্ধা সন্তান। দক্ষিণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *